এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > কেন্দ্রীয় মন্ত্রী পেতেই একগুচ্ছ উন্নয়ন কর্মসূচি নিয়ে নিজের সাংসদ এলাকায় পা দেবশ্রী চৌধুরীর

কেন্দ্রীয় মন্ত্রী পেতেই একগুচ্ছ উন্নয়ন কর্মসূচি নিয়ে নিজের সাংসদ এলাকায় পা দেবশ্রী চৌধুরীর

উত্তরবঙ্গেই তার জন্ম। রাজনীতির সুবাদে তিনি বিজেপির হেভিওয়েট নেত্রী হলেও উত্তরবঙ্গের সঙ্গে তার নাড়ির টান হয়েছে বলে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের প্রার্থী হয়ে প্রচার পর্বে বারে বারেই দেবশ্রী চৌধুরীর মুখে এই কথা শোনা গেছে। বর্তমানে তিনি কেন্দ্রের মন্ত্রী। আর মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পরই বৃহস্পতিবার প্রথম সেই উত্তর দিনাজপুর জেলায় পা রেখেছেন রায়গঞ্জের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

জানা গেছে, শুক্রবার রায়গঞ্জ মহকুমায় এবং শনিবার ইসলামপুর মহকুমায় তার ঠাসা কর্মসূচি রয়েছে। বিজেপি সূত্রের খবর, শনিবার বিকেলে ইসলামপুর বাস টার্মিনার্সে দেবশ্রী চৌধুরীকে নাগরিক সংবর্ধনা দিয়ে তার হাতে এলাকার উন্নয়নের একগুচ্ছ দাবি তুলে দেওয়া হবে।

যার মধ্যে ইসলামপুর ডালখোলা বাইপাস নির্মাণের কাজ দ্রুত শেষ করা, জাতীয় সড়ক সম্প্রসারণ, ইসলামপুরের আলুয়াবাড়ি রোড স্টেশনের দূরপাল্লার ট্রেনের স্টপেজ, মহিলা কলেজ, কেন্দ্রীয় বিদ্যালয়ের মত বেশ কয়েকটি দাবি রয়েছে বলে জানা গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এরপর ইসলামপুর হাইস্কুল মোড়ে একটি কৃষি সেবাকেন্দ্রের উদ্বোধন করে সন্ধ্যা 7 টায় জৈনভবনে ইসলামপুরের ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে দেবশ্রী চৌধুরীর। অন্যদিকে শুক্রবার দুপুর একটায় রায়গঞ্জে বিজয় মিছিল এবং সন্ধ্যা পাঁচটা থেকে সাতটা পর্যন্ত পার্টি অফিসে সকলের সঙ্গে কথা বলবেন দেবশ্রী চৌধুরী।

এদিন এই প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলা বিজেপির সম্পাদক নির্মল দাম বলেন, “বৃহস্পতিবার রাতে মন্ত্রী রায়গঞ্জে এসেছেন। সার্কিট হাউসে তার থাকার ব্যবস্থা করা হয়েছে। তার হাত ধরে জেলা জুড়ে নানা উন্নয়নমূলক কর্মসূচি নেওয়া হবে।” সব মিলিয়ে এবার মন্ত্রী হয়ে প্রথম জেলায় ফিরেই রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী উত্তর দিনাজপুর তথা উত্তরবঙ্গের উন্নয়নে ঠিক কি কি পদক্ষেপ নেন, এখন সেদিকেই ডাকে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!