এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দেবশ্রীকে নিয়ে বিজেপিতে নাটক অব্যাহত শোভন বৈশাখী কড়া বার্তা দিলীপের, জোর জল্পনা

দেবশ্রীকে নিয়ে বিজেপিতে নাটক অব্যাহত শোভন বৈশাখী কড়া বার্তা দিলীপের, জোর জল্পনা

বিজেপি দলে যোগদান করার দিন থেকে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে তাড়া করছে দেবশ্রী রায়। দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান করার জল্পনা তখন থেকেই তীব্রতর হয়েছে। এ নিয়ে শোভন-বৈশাখী তাদের তীব্র আপত্তি জানিয়েছিল বিজেপি রাজ্য সভাপতিকে। এমনকি দেবশ্রী দলে ঢুকলে শোভন-বৈশাখী দল ছেড়ে দেবেন বলে হুমকিও দেন। তবে বৈশাখী বিজেপি দল ছাড়ার আরো একটি কারণ দেখিয়েছেন। প্রথম দিন থেকেই বিজেপির আচার আচরণ তাঁর ভালো লাগেনি বলে তিনি জানিয়েছেন।

প্রথম দিনই দিলীপ ঘোষ বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর শোভন চট্টোপাধ্যায় কে ডালভাত বলে সম্বোধন করেছিলেন সাংবাদিক সম্মেলনে। কিন্তু বৈশাখী বন্দ্যোপাধ্যায় সেই সম্মেলনে সাংবাদিকদের সামনে দিলীপ ঘোষ কে তার প্রত্যুত্তর দিয়েছিলেন। কিন্তু এবার দিলীপ ঘোষ বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নতুন তকমা দিলেন ‘নতুন বউ’ বলে।

দেবশ্রী রায়কে নিয়ে এদিন বিজেপি দলের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এদিন স্পষ্ট ভাষায় জানিয়ে দেন তিনি শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের দিন কোনভাবেই দেবশ্রী রায় প্রসঙ্গ ওঠেনি। তাই যতটুকু শোনা যাচ্ছে সেটুকু পুরোই জল্পনা। তবে এ রাজ্যের দায়িত্বে যেহেতু দিলীপ ঘোষ আছেন তাই দেবশ্রী রায় দলে ঢুকবেন কি ঢুকবেন না তার সম্পূর্ণ রূপে ঠিক করবেন দিলীপ ঘোষ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

দিলীপ ঘোষ এদিন পরিষ্কারভাবে বলেন, ‘আমি কারো কথা শুনে চলি না। কারো কথা শুনে দল চালাই না, একমাত্র কেন্দ্রীয় নেতৃত্ব ছাড়া। কেন্দ্রীয় নেতৃত্ব যেমন যেমন নির্দেশ দেয়, তা রূপায়ণ করার চেষ্টা করি। তারপর আমার মতো করে দল চালাই। সেখানে অন্য কেউ কি বলল, তাতে আমার কিছু যায় আসে না।’

কিন্তু শোভনের বক্তব্য সম্পূর্ণ বিপরীত। এ নিয়ে শোভন জানান যে তিনি বিজেপিতে যোগদান করার প্রথম দিনই দেবশ্রীকে নিয়ে তার বিরোধী মন্তব্য জানিয়ে এসেছেন সবাইকে। শোভন চট্টোপাধ্যায় জানান যে তাকে বলা হয়েছিল দেবশ্রী রায়ের পর্ব শেষ।

অন্যদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এ নিয়ে মুখ খুলেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের বক্তব্যের পরিপ্রেক্ষিতে। তিনি জানান, দিলীপবাবু সভাপতি হিসেবে যা সিদ্ধান্ত নেবেন সেটা নিয়ে কারোরই কিছু বলার নেই। কিন্তু দলে থাকার সিদ্ধান্তটা যে তাদের একান্ত ব্যক্তিগত সে বিষয়ে স্পষ্ট করে দিয়েছেন বৈশাখী।

তবে শোভন-বৈশাখী এই ধরনের দাবিতে কেন্দ্রীয় এবং রাজ‍্য বিজেপি শিবির চূড়ান্ত অসন্তুষ্ট বলে জানা গেছে। উল্লেখ্য, গত বুধবার মুকুল রায়ের সাথে দীর্ঘ বৈঠকের পর শোভন-বৈশাখী অবশ্য বিজেপিতে থাকা নিয়ে তাদের ইতিবাচক মন্তব্য পেশ করেছিলেন। কিন্তু কলকাতা ফেরার পরই শোভন-বৈশাখী সম্পূর্ণ বিপরীত মেরুতে দাঁড়িয়ে কথা বলছেন যা বিজেপি নেতৃত্ব মোটেই ভালো চোখে দেখছেন না।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!