এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দুর্ঘটনায় মৃত্যু বিজেপির হেভিওয়েট নেত্রীর, জোর চাঞ্চল্য

দুর্ঘটনায় মৃত্যু বিজেপির হেভিওয়েট নেত্রীর, জোর চাঞ্চল্য



প্রায়শই সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি করে বলা হয়, রাস্তা পারাপার হওয়ার সময় মোবাইল কানে নিয়ে কথা বলবেন না। তবুও সাধারণ মানুষদের একাংশ এই ভুল করেন। কিন্তু সমাজগড়ার অন্যতম প্রধান ভূমিকায় যারা রয়েছেন, সেই রাজনীতিবিদরাও যদি একই ভুল করেন, তাহলে তা হয়ে ওঠে মারাত্মক।

সূত্রের খবর, রাস্তা পারাপার হওয়ার সময় মোবাইল নিয়ে কথা বলতে গিয়ে লরিতে চাপা পড়ে এবার প্রাণ হারালেন নদিয়া উত্তর সাংগঠনিক জেলা বিজেপির মহিলা মোর্চার সম্পাদিকা মনিকা বনিক। জানা গেছে, মৃত্যুকালে তার বয়স হয়েছিল 39 বছর। বস্তুত, মঙ্গলবার তিনি মেয়েকে স্কুলে নিতে যাওয়ার সময় কৃষ্ণনগর বাসস্ট্যান্ডের কাছে পুলিশ লাইনের সামনেই এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রত্যক্ষদর্শীদের দাবি, মনিকা দেবী মোবাইলে কথা বলতে বলতে রাস্তা পার হচ্ছিলেন। কিন্তু সেই সময় তিনি লক্ষ্য করেননি যে একটি লরি এগিয়ে আসছে। আর এরপরই লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে সেই মনিকাদেবীকে পিষে দিয়ে চলে যায়। এরপরই শক্তিনগর জেলা হাসপাতালে বিজেপির এই নেত্রীকে নিয়ে যাওয়া হলে সাথে সাথেই তার মৃত্যু হয়। অন্যদিকে পুলিশের পক্ষ থেকে লরিটিকে আটক করলেও চালক পলাতক রয়েছেন।

এদিকে দাপুটে নেত্রীর এই মৃত্যুতে গভীর শোকাহত বিজেপি নেতৃত্ব। এদিন এই প্রসঙ্গে নদিয়া উত্তর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি মহাদেব সরকার বলেন, “বুধবার মনিকাদেবীর মৃতদেহ জেলা কার্যালয়ে নিয়ে আসা হবে। এই মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়ে গেল।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!