এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > ডালু-ঘনিষ্ঠ একাধিক নেতা-বিধায়কের তৃণমূলে যোগ, জল্পনা তীব্রতর হচ্ছে ক্রমশ

ডালু-ঘনিষ্ঠ একাধিক নেতা-বিধায়কের তৃণমূলে যোগ, জল্পনা তীব্রতর হচ্ছে ক্রমশ

বিজেপিকে তাড়াতে বিরোধীরা কি নিজেদের বিভেদ ভুলে এক হচ্ছে? হ্যাঁ বর্তমান রাজ্য রাজনীতিতে এটাই এখন লাখ টাকার প্রশ্ন। মুখে বিজেপি বিরোধীরা যাই অস্বীকার করুন না কেন তাঁদের কাজ কিন্তু প্রমাণ করে দিচ্ছে তলে তলে চলছে জোটবদ্ধ বিজেপি হটাও পরিকল্পনা। শনিবার ধর্মতলায় শহিদ দিবসের সভায়  মালদহের দুই বিধায়ক রতুয়ার সমর মুখোপাধ্যায় ও মোথাবাড়ির সাবিনা ইয়াসমিন এবং ইংলিশবাজার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা পুরসভার বর্তমান কাউন্সিলার নরেন্দ্রনাথ তেওয়ারি ও তাঁর স্ত্রী কাউন্সিলার অঞ্জুদেবী যোগ দেন তৃণমূলে। এঁদের মধ্যে নরেন্দ্রনাথ তেওয়ারিকে সংসদ সদস্য কংগ্রেসের আবু হাসেম খান চৌধুরীর (ডালু) ছায়াসঙ্গী হিসেবেই সবাই জানে। তাই এই নিয়ে রাজ্য রাজনীতিতে পড়ে গিয়ে্ছে জোর শোরগোল। এই ঘটনার মধ্যে দিয়ে গনিগড়ে কংগ্রেসের অস্তিত্বই সংকটে পড়ে গেল বলে মনে করছে রাজনৈতিক মহল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এনিয়ে জেলা কংগ্রেস সভাপতি তথা উত্তর মালদহের সংসদ সদস্য মৌসম বেনজির নূর এবং দলের আরেক শীর্ষনেতা ডালুবাবু দুজনেই বলেন কাউকে ইচ্ছার বিরুদ্ধে আটকে রাখা দলের পক্ষে সম্ভব নয়। এখেত্রে তাঁদের কিছুই করণীয় নেই বলে জানান তাঁরা। অবশ্য বিরোধী দলে যোগ দেওয়া নেতা নেত্রীরা প্রাক্তন দলের বিরুদ্ধে কোন অভিযোগে না গিয়ে জানান যে মালদহ জেলার উন্নতির স্বার্থে এবং মমতা বন্দ্যপাধ্যায়ের হাত ধরে সেই উন্নতিতে সামিল হতেই তাঁরা তৃনমূলে যোগ দিয়েছেন।

 

তবে গত একমাস ধরে জেলা কংগ্রেস ও তৃণমূলের শীর্ষ নেতৃত্বদের আলাপ আলোচনা ও মালদহে দলের বিস্তারে তৃণমূলের তৎপরতা ও তৎপরবর্তী কংগ্রেসের বিধায়ক নেতাদের তৃণমূলে যোগদান সেই জোটের জল্পনাকেই উস্কানি দিচ্ছে। অন্তত এটাই মত রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!