এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার দলিতদের ভোট দিয়ে নির্বাচনের ময়দান মাতের চেষ্টা বিজেপির

এবার দলিতদের ভোট দিয়ে নির্বাচনের ময়দান মাতের চেষ্টা বিজেপির

সামনেই 2019 এর লোকসভা নির্বাচন। কথায় আছে, এই লোকসভায় উত্তরপ্রদেশের ভোটব্যাঙ্কে যে দল থাবা বসাতে পারে সেই দখল করে দিল্লির মসনদ। প্রসঙ্গত উল্লেখ্য, এই উত্তরপ্রদেশে রয়েছে সবথেকে বেশি রয়েছে দলিত সম্প্রদায়ের মানুষ। তাই সেই দলিতদের মন পেতে আদৌ কি কোনো কাজ করেছে কেন্দ্রের মোদী সরকার?

2019 এ এই দলিতরা কি তাঁদের ওপর ভরসা রাখবে? এই সব প্রশ্নের উত্তর খুঁজতে আজ থেকে শুরু হওয়া আম্বেদকর ইন্টারন্যাশনাল সেন্টারে জাতীয় কার্যনির্বাহকদের নিয়ে একটি বৈঠক করে বিজেপি। সূত্রের খবর, এদিন সকালে ড. বি আর আম্বেদকরের মূর্তিতে মাল্যদান করে নিজের বক্তব্য রাখেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত উল্লেখ্য, বিজেপি দলিতদের অতন্ত্য কাছের তা প্রমান করতে আগেও দলিতদের বাড়িতে আহার করেছেন বিজেপির শীর্ষ নেতারা ব্যাড যাননি বিজেপি সর্বভারতীয় সভাপতিও। বাদ যায়নি এরাজ্যও। এখানেই শেষ নয়, সম্প্রতি এনআরসি চালু করে হিন্দুত্বের এজেন্ডাকে সামনে এনে দলিত এবং নিম্নবর্গের ভোট চাইছে গেরুয়া শিবির। সব মিলিয়ে এবার জাতীয় কর্মসমিতির বৈঠকে দলিতই প্রধান সম্পদ হিসাবে উঠে এল গেরুয়া শিবিরের কাছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!