এখন পড়ছেন
হোম > অন্যান্য > আজকের রাশিফল – কেমন যাবে ১৪ ই জুন, শুক্রবারের দিন? কি বলছে ভাগ্যচক্র?

আজকের রাশিফল – কেমন যাবে ১৪ ই জুন, শুক্রবারের দিন? কি বলছে ভাগ্যচক্র?

ভাগ্যচক্র ও জ্যোতিষমতে কেমন কাটবে আপনার আজকের দিন? কি কি শুভ বা অশুভ যোগ রয়েছে? কি এড়িয়ে চলবেন? কেমন যাবে আপনার আর্থিক ভাগ্য? প্রেম বা দাম্পত্যের ক্ষেত্রেই বা কি হবে? জেনে নিন দিনের শুরুতেই।

মেষরাশি (ARIES – জন্মদিন ২১ শে মার্চ – ২০ শে এপ্রিল) – আপনার জন্য দিনটি খুব শুভ। আপনার কাজ অন্যের প্রশংসা পাবে। সহকর্মীদের সাহায্য পাবেন। মাতৃভাগ্যে লাভবান হবেন।

বৃষরাশি (TAURUS – জন্মদিন ২১ শে এপ্রিল – ২১ শে মে) – কর্মক্ষেত্রে অতিরিক্ত ক্ষমতা ও সুবিধার অধিকারী হবেন। তবে স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়বে। কথাবার্তায় সংযম না টানলে আপনার সম্মানহানি হতে পারে।

মিথুনরাশি (GEMINI – জন্মদিন ২২ শে মে – ২১ শে জুন) – আপনার ভাগ্য অত্যন্ত সুপ্রসন্ন হওয়ায় সারাদিন ধরেই সবকাজ সুষ্ঠুভাবে সুসম্পন্ন করতে পারবেন। আপনার স্বাচ্ছন্দ্যবৃদ্ধির উপকরণের পিছনে আপনার খরচ বাড়তে পারে। ছাত্রদের জন্য দিনটা ভালো যাবে, কাঙ্খিত ফল পাবেন পড়াশোনার ক্ষেত্রে।

কর্কটরাশি (CANCER – জন্মদিন ২২ শে জুন – ২২ শে জুলাই) – পারিবারিক জীবন অত্যন্ত আনন্দের ও সুখের হবে। কিছু কিছু কারণে দুশ্চিন্তা বাড়তে পারে। কারোর সঙ্গে ঝগড়া বা লড়াইয়ে যাবেন না।

সিংহরাশি (LEO – জন্মদিন ২৩ শে জুলাই – ২১ শে আগষ্ট) – সামাজিক পরিচয় বৃদ্ধিতে সময় যাবে। জীবনসাথীর সমর্থন পাবেন। বিভিন্ন মাউসের কাছে প্রশংসা ও স্বীকৃতি পাবেন। আর্থিকভাবে লাভবান হতে পারেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কন্যারাশি (VIRGO – জন্মদিন ২২ শে আগষ্ট – ২৩ শে সেপ্টেম্বর) – শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হতে পারেন। অতিরিক্ত অনেক ঘাম ঝরাতে হতে পারে আজকে। অন্যের সৃষ্ট মনোমালিন্য কোনোরকম উৎসাহ দেখবেন না।

তুলারাশি (LIBRA – জন্মদিন ২৪ শে সেপ্টেম্বর – ২৩ শে অক্টোবর) – আনন্দের পাশাপাশি গর্বিত হওয়ার মতও অনেক কিছু ঘটতে চলেছে আপনার জীবনে। অনেকের সঙ্গে মিলে দুর্দান্ত দ্বিপ্রাহরিক বা নৈশাহারে যেতে পারেন। আপনার সন্তানের কারণে গর্বিত ও সুখী হবেন।

বৃশ্চিকরাশি (SCORPIO – জন্মদিন ২৪ শে অক্টোবর – ২২ শে নভেম্বর) – জীবনে কিছুই ঠিক যাচ্ছে না এই চিন্তায় দুশ্চিন্তা ক্রমশ বৃদ্ধি পাবে। কিন্তু, এই মানসিকতা থেকে বেরিয়ে আসুন, এই ধরনের চিন্তাই আপনার শ্রীবৃদ্ধির পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে। স্বাস্থ্যের যত্ন নিন। কোনো সাধারণ কথাবার্তার ক্ষেত্রেও অতিরিক্ত সাবধানতা অবলম্বন করুন।

ধনুরাশি (SAGITTARIUS – জন্মদিন ২৩ শে নভেম্বর – ২২ শে ডিসেম্বর) – অনেকের সঙ্গে মিলে আনন্দে ও প্রমোদে দিন কাটবে। বিভিন্ন দিক থেকে লাভবান হবেন। খুব দামি কিছু কিনতে পারেন অথবা খুব স্বাচ্ছন্দ্যে ভরা কোনো স্থানে যেতে পারেন। আপনি নতুন বাহন কিনতে অথবা পেতে পারেন।

মকররাশি (CAPRICORN – জন্মদিন ২৩ শে ডিসেম্বর – ২০ শে জানুয়ারি) – বেশকিছু দিক থেকে লাভবান হবেন, ফলে আপনার আর্থিক দুরাবস্থা কেটে যাবে। ব্যবসায়িক সঙ্গী ও জীবনসাথীর সাহায্য ও সমর্থন পাবেন, যা আপনাকে সাফল্য পেতে সাহায্য করবে।

কুম্ভরাশি (AQUARIUS – জন্মদিন ২১ শে জানুয়ারি – ১৯ শে ফেব্রুয়ারি) – বয়োজ্যেষ্ঠ্যদের, বিশেষ করে কর্মক্ষেত্রে, বিভিন্ন কারণে চটিয়ে ফেলবেন, যা আপনার বড়সড় ক্ষতি করে দিতে পারে, অতিরিক্ত সজাগ থাকুন আজ। তবে সুখ ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। আপনার স্বাছন্দ্য আরও বাড়াতে অনেক খরচ করতে পারেন।

মীনরাশি (PISCES – জন্মদিন ২০ শে ফেব্রুয়ারি – ২০ শে মার্চ) – বন্ধুদের সঙ্গে বাইরে যেতে পারেন বা ঘনিষ্ঠদের সঙ্গে প্রমোদে দিন কাটতে পারে। কোনো অনৈতিক কাজ করবেন না, ভবিষ্যতে বড়সড় ক্ষতি হয়ে যাবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের ভার এসে পড়তে পারে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!