এখন পড়ছেন
হোম > অন্যান্য > আজকের রাশিফল – কেমন যাবে ১২ ই জুন, মঙ্গলবারের দিন? কি বলছে ভাগ্যচক্র?

আজকের রাশিফল – কেমন যাবে ১২ ই জুন, মঙ্গলবারের দিন? কি বলছে ভাগ্যচক্র?

ভাগ্যচক্র ও জ্যোতিষমতে কেমন কাটবে আপনার আজকের দিন? কি কি শুভ বা অশুভ যোগ রয়েছে? কি এড়িয়ে চলবেন? কেমন যাবে আপনার আর্থিক ভাগ্য? প্রেম বা দাম্পত্যের ক্ষেত্রেই বা কি হবে? জেনে নিন দিনের শুরুতেই।

মেষরাশি (ARIES – জন্মদিন ২১ শে মার্চ – ২০ শে এপ্রিল) – ব্যবসায় দিনটা খুব ভালো যাবে। পরিবার ও বন্ধুদের সাথে খুব ভালো সময় কাটাবেন। কিন্তু খরচ বৃদ্ধি পাবে।

বৃষরাশি (TAURUS – জন্মদিন ২১ শে এপ্রিল – ২১ শে মে) – প্রেম ও বৈবাহিক সমর্কের ক্ষেত্রে দিনটা খুব শুভ। ভ্রমনের সময় লাভবান হবেন। কোনো বিতর্কে অংশগ্রহণ করবেন না।

মিথুনরাশি (GEMINI – জন্মদিন ২২ শে মে – ২১ শে জুন) – গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ক্ষেত্রে বাধাপ্রাপ্ত হবেন। মাতৃচিন্তা বাড়তে পারে। সম্পত্তি বিষয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না আজ।

কর্কটরাশি (CANCER – জন্মদিন ২২ শে জুন – ২২ শে জুলাই) – শারীরিক ও মানসিক শক্তি বৃদ্ধি পাবে। অর্থনৈতিক অবস্থা আরও মজবুত হবে। নাতু কোন কাজ শুরুর জন্য আদর্শ দিন।

সিংহরাশি (LEO – জন্মদিন ২৩ শে জুলাই – ২১ শে আগষ্ট) – অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পারিবারিক অশান্তি শান্তিপূর্ণভাবে সমাধানের চেষ্টা করুন। সন্তান সুখ পেতে পারেন। ভ্রমনযোগ আছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

কন্যারাশি (VIRGO – জন্মদিন ২২ শে আগষ্ট – ২৩ শে সেপ্টেম্বর) – আপনার এতদিনের প্রচেষ্টার ফল আজ পেতে পারেন। অর্থ উপার্জনের নতুন রাস্তা হঠাৎ করে খুলে যেতে পারে। জীবনসাথীর সঙ্গে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। সন্তানরা আপনার বাধ্য হবে।

তুলারাশি (LIBRA – জন্মদিন ২৪ শে সেপ্টেম্বর – ২৩ শে অক্টোবর) – পারিবারিক অশান্তি থেকে দূরে থাকুন। আনন্দ-বিনোদনে খরচ বৃদ্ধি পেতে পারে। মানসিক শান্তির জন্য ধর্মীয় কাজেও খরচ বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিকরাশি (SCORPIO – জন্মদিন ২৪ শে অক্টোবর – ২২ শে নভেম্বর) – প্রেমের সম্পর্কের উন্নতি হবে, বিবাহের প্রস্তাবও পেতে পারেন। সন্তানের সমর্থন পাবেন ও তাদের কারণে লাভবান হবেন। আপনার প্রভূস্থানীয় কারোর অযাচিত সাহায্য পাবেন।

ধনুরাশি (SAGITTARIUS – জন্মদিন ২৩ শে নভেম্বর – ২২ শে ডিসেম্বর) – পিতার মর্থন পাবেন এবং সেই কারণে লাভবান হবেন। কর্মক্ষেত্রে সবকিছু আপনার পক্ষে যাবে। অর্থনৈতিক লাভযোগ রয়েছে। ভ্রমনযোগও ক্রমশ স্পষ্ট হবে।

মকররাশি (CAPRICORN – জন্মদিন ২৩ শে ডিসেম্বর – ২০ শে জানুয়ারি) – মানসিক বা শারীরিক সমস্যায় পড়তে পারেন। সন্তানের সঙ্গে অশান্তি বৃদ্ধি পেতে পারে। মানসিক দৃঢ়তা দেখানোর সময় এখন।

কুম্ভরাশি (AQUARIUS – জন্মদিন ২১ শে জানুয়ারি – ১৯ শে ফেব্রুয়ারি) – কুচিন্তা থেকে অবশ্যই করে দূরে থাকুন। অপ্রয়োজনীয় বিতর্ক আপনার মানসিক অশান্তির কারণ হতে পারে। নতুন যোগাযোগ আপনাকে ভবিষ্যতে লাভ দেবে।

মীনরাশি (PISCES – জন্মদিন ২০ শে ফেব্রুয়ারি – ২০ শে মার্চ) – কর্মক্ষেত্রে সম্মান ও স্বীকৃতি বাড়বে। বৈবাহিক জীবন অতীব আনন্দের হবে। অর্থপ্রাপ্তি যোগ রয়েছে, নতুন ব্যবসা শুরু করতে পারেন।

Top
error: Content is protected !!