এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > কাটমানি নেওয়ার অভিযোগে বিক্ষোভের মুখে পড়লেন এই হেভিওয়েট তৃণমূল বিধায়ক, জোর চাঞ্চল্য সর্বত্র

কাটমানি নেওয়ার অভিযোগে বিক্ষোভের মুখে পড়লেন এই হেভিওয়েট তৃণমূল বিধায়ক, জোর চাঞ্চল্য সর্বত্র

“কেউ কাটমানি খেলে সেই টাকা তাকেই ফেরত দিতে হবে” বলে দলীয় বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারিই যেন কাল হয়ে দাঁড়াল তার দল তৃণমূল কংগ্রেসের ক্ষেত্রে।

অনেকে বলছেন, লোকসভা নির্বাচনে দলের খারাপ ফলাফলের ক্ষেত্রে দুর্নীতিই যে অন্যতম দায়ী, তা বুঝতে পেরেই দলের স্বচ্ছ ভাবমূর্তিকে সামনে আনতে উদ্যোগ নিয়েছিলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী। কিন্তু তিনি বুঝতে পারেননি যে তার দলের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি বাসা বেধেছে।

আর তাইতো সেই দুর্নীতি বন্ধ করতে তার ঘোষণার পরেই দিকে দিকে তৃণমূলের হেভিওয়েট নেতারা যখন দুর্নীতির অভিযোগে সাধারণ মানুষের বিক্ষোভের মুখে পড়ছেন, তখন প্রবল অস্বস্তিতে পড়তে শুরু করেছে শাসক দল।

সূত্রের খবর, এবার কাটমানি নেওয়ার অভিযোগে তৃণমূল বিধায়কের বিরুদ্ধেই বিক্ষোভে নামতে দেখা গেল তৃণমূল কর্মীদের। জানা গেছে, এদিন শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের হাতিরামজোতের তৃণমূল কর্মীরা ময়নাগুড়ির তৃণমূল বিধায়ক অনন্তদেব অধিকারীর বিরুদ্ধে কাটমানি খাওয়ার অভিযোগ তোলেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

শাসক দলের কর্মী-সমর্থকদের অভিযোগ, স্থানীয় চিকেন প্রসেসিং সেন্টারে নিয়োগের জন্য কাটমানি নিয়েছেন ময়নাগুড়ির তৃণমূল বিধায়ক। আর এই অভিযোগ তুলেই এদিন সেই চিকেন প্রসেসিং সেন্টারের গেটে তালা ঝুলিয়ে দিয়ে সেখানে স্লোগান দিতে থাকেন তৃণমূলের কর্মী সমর্থকরা।

আর খোদ তৃণমূল বিধায়কের বিরুদ্ধে তৃণমূলের কর্মীদের এই বিক্ষোভে এলাকা জুড়ে প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে।সত্যিই কি তিনি কাটমানি নিয়েছেন! কর্মী-সমর্থকদের এই অভিযোগের ঠিক কতটা সত্যতা রয়েছে!

এদিন এই প্রসঙ্গে তৃণমূল বিধায়ক অনন্তদেব অধিকারী বলেন, “দিল্লি থেকে ইঞ্জিনিয়ার এসেছিলেন। তার সঙ্গে বৈঠক চলছিল। সেই সময় আচমকাই দশ কুড়ি জন বিক্ষোভকারী বিনাঅনুমতিতে এই কেন্দ্রের ভেতরে ঢুকে পড়ে। যারা অভিযোগ করছেন তারা আদৌ প্রমাণ দিতে পারবেন তো!”

তবে বিধায়ক গোটা ব্যাপারটিকে যতই অস্বীকার করুন না কেন, যেভাবে তার দলের কর্মী সমর্থকরাই তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলছেন, তাতে এই কাটমানি ইস্যুতে তৃণমূল যে বড়সড় বিপাকে পড়ল, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত প্রায় প্রত্যেকেই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!