এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কাটমানি নেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের তৃণমূল বিধায়কের ছেলের বিরুদ্ধে, জোর শোরগোল

কাটমানি নেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের তৃণমূল বিধায়কের ছেলের বিরুদ্ধে, জোর শোরগোল

রাজ্য জুড়ে কাটমানি বিক্ষোভ অব্যাহত ।এমতবস্থায় তৃণমূলের বিধায়ক রেজ্জাক মোল্লার ছেলে মুস্তাক আহমেদের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগে সোমবার রাতে দক্ষিণ চব্বিশ পরগনার ভাঙ্গরে তৃণমূলের দলীয় কার্যালয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন অভিযোগকারীরা।

সূত্রের খবর, অভিযোগকারী পান্না মোল্লা ও আল্টু মোল্লা আরাবুল ইসলামের অনুগামী ।তাদের অভিযোগ কয়েকটি ঘর ও রাস্তার অনুমোদন এবং একটি হিমঘরের অনুমোদন পাইয়ে দেবার নাম করে মুস্তাক আহমেদ তাদের থেকে টাকা নেয় ।জমির হিয়ারিং করিয়ে দেবে বলে পান্নার কাছে সে দু লক্ষ ও হিমঘরের অনুমোদন পাওয়ানোর নামে আল্টুর কাছে তিন লক্ষ টাকা নেয়।এরপর দীর্ঘদিন কেটে গেলেও কাজ হয়নি। ফলে টাকা ফেরত চান অভিযোগকারীরা। কিন্তু তাও টাকা দেননি বলে অভিযোগ ওঠে মোস্তাকের বিরুদ্ধে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু টাকা ফেরত না পেয়ে তারা কিছু লোক নিয়ে তৃণমূল পার্টি অফিসে গতকাল রাতে বিক্ষোভ দেখায় ।যদিও অভিযুক্ত মুস্তাক আহমেদের বক্তব্য অর্থের বিনিময়ে নয়, আত্মীয়তার খাতিরেই তিনি ওই দুজনকে সাহায্য করবেন বলে জানিয়েছিলেন।

পুলিশ গতকাল রাতে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।লেদার কমপ্লেক্স থানায় অভিযুক্তদের তরফে ডায়েরি করা হয়েছে ।পুরো ঘটনার পুলিশি তদন্ত শুরু হয়েছে । এদিকে এই নিয়ে জল গড়িয়েছে অনেক দূর। জানা যাচ্ছে বিষয়টি নিয়ে দলীয় স্তরেও আলোচনা হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!