এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কাটমানি নিয়ে উত্তাল তৃণমূলের পাশাপাশি বিজেপিও, মুকুল -শুভ্রাংশুর নামে পোস্টার, জোর শোরগোল রাজ্যে

কাটমানি নিয়ে উত্তাল তৃণমূলের পাশাপাশি বিজেপিও, মুকুল -শুভ্রাংশুর নামে পোস্টার, জোর শোরগোল রাজ্যে

লোকসভা ভোটের পর তৃণমূল নেত্রী প্রকাশ্য সভায় নেতা কর্মীদরে উদ্দেশ্যে জানিয়েছিলেন যে কাটমানি নিয়ে থাকলে ফেরত দিয়ে দাও। আর তার পরেই একের পর এক তৃণমূলের নেতা নেত্রীর বাড়িতে চড়াও হয়ে সাধারণ মানুষ কাটমানি ফেরত নিচ্ছে আবার ফেরতের দাবিতে বিক্ষোভ দেখাচ্ছে।
আর তাদের মন পেতে সঙ্গ দিচ্ছে বিজেপির নেতা কর্মীরা। তারাও ক্ষোভে আগুন দিচ্ছে।

এহেন পরিস্থিতিতে কাটমানি নিয়ে যখন বিজেপি তৃণমূলকে কোনঠাসা করতে চাইছে তখনই গেরুয়া শিবিরের অস্বস্তি বাড়িয়ে মুকুল রায় ও তার পুত্র তথা বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়ের নামে কাঁচরাপাড়াতেই উঠল কাটমানি নেওয়ার অভিযোগ। যা ঘিরে জোর চাঞ্চল্য ছড়িয়েছে বিজেপিতে।

জানা যাচ্ছে যে, আজ বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ার ঘটক রোড ও থানা পাড়া এলাকায় বিজেপি নেতা মুকুল রায় ও তার পুত্র শুভ্রাংশু রায়ের নামে কাটমানি নেওয়ার অভিযোগে হাতে লেখা পোস্টার পড়েছে। তাতে লেখা আছে বিজেপি নেতা মুকুল রায় ও তার পুত্র শুভ্রাংশু রায়ের বিরুদ্ধে কোটি কোটি টাকা দুর্ণীতি করেছে ,আর সেইসবটাকার হিসাব দিতে হবে। তবে কে বা করা এই পোষ্টার লাগিয়েছে তা জানা যায়নি। সেই বিষয়ে পোস্টারে কোনও উল্লেখ নেই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু এই নিয়ে জোর তরজা শুরু হয়েছে শাসকদল তৃণমূল ও রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির মধ্যে। বিজেপির দাবি তৃণমূল ষড়যন্ত্ৰ করে এই কাজ করেছে। কেননা মুকুল রায় তৃণমূলকে একদিক থেকে ভাঙছে তাই ওকে আটকাতেই এই কাজ করছে। তবে এতে তেমন কোনো কাজ হবে না।

অন্যদিকে তৃণমূলের দাবি এবার টাকা ফেরত দিক মুকুল ও তাঁর পুত্র। আর তৃণমূল এই পোস্টার লাগায়নি। সাধারণ মানুষ যাদের থেকে টাকা নিয়েছে মুকুল আর তাঁর পুত্র তাঁরাই পোস্টের দিয়েছেন টাকা ফেরত পাবার দাবিতে। ফলে এই নিয়ে জোর তরজা চলছে। কিন্তু এই পোস্টের পড়ার ফলে কিছুটা হলেও চাপ বাড়বে বিজেপি শিবিরে। কেননা এই ইস্যুকে এত ছোট করে ছাড়বে না তৃণমূল বলেই মনে করছেন রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!