এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উলটপুরান রাজ্যে, এবার কাটমানি নেওয়ার অভিযোগ উঠল বিজেপি নেতার বিরুদ্ধে

উলটপুরান রাজ্যে, এবার কাটমানি নেওয়ার অভিযোগ উঠল বিজেপি নেতার বিরুদ্ধে

লোকসভা নির্বাচনে তৃণমূলের খারাপ ফলাফল হওয়ার পরই মমতা বন্দ্যোপাধ্যায় অনুধাবন করতে পেরেছিলেন যে দলের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি জাঁকিয়ে বসেছে। আর তাই তো সেই দুর্নীতিকে বন্ধ করবার জন্য নজরুল মঞ্চে দলের কাউন্সিলরদের নিয়ে বৈঠকের পর যে বা যারা কাটমানি খেয়েছে, তার টাকা তাদেরকেই ফেরত দিতে হবে বলে জানিয়ে দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো।

আর মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রীর এই ঘোষণার পরই দিকে দিকে তৃণমূলের দুর্নীতিগ্রস্ত নেতাদের বাড়ি ঘেরাও করে টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ দেখাতে দেখা যায় সাধারণ মানুষদের। যার ফলে কিছুটা হলেও অস্বস্তিতে পড়ে তৃণমূল। কিন্তু এবার আর শুধু তৃনমূল নয়, এই কাটমানি ইস্যুতে এবার বড়সড় বিপাকে পড়ল বিজেপিও।

সূত্রের খবর, কাটমানি ইস্যুতে যেমন একসময় তৃণমূলের নেতাদের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় পোষ্টার পড়তে দেখা গিয়েছিল, এবার বিজেপি নেতাদের ছবি এবং নাম প্রকাশ করে তারা ঠিক কোন দুর্নীতির সঙ্গে জড়িত, তার পোস্টার পড়তে দেখা গেল। জানা গেছে, রাজ্য বিজেপি আইটি সেলের কনভেনার জয় মল্লিক এবং সিপিটির বিএমএসের দায়িত্বে থাকা প্রদীপ বিজলির বিরুদ্ধে একটি পোস্টার পড়েছে।

যেখানে এই দুই ব্যক্তির বিরুদ্ধে হলদিয়া ডকে কাজ দেওয়ার নাম করে প্রচুর টাকা লোকেদের কাছ থেকে নেওয়া হলেও কোনো কাজ দেওয়া হয়নি বলে অভিযোগ জানানো হয়েছে সেই পোস্টারে। আর তাই অবিলম্বে সাধারণ মানুষের কাছ থেকে নেওয়া সেই টাকা তাদের ফেরত দিতে হবে বলে জানানো হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

এদিকে বিজেপি নেতাদের বিরুদ্ধে প্রকাশ্যে কাজ দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ তুলে পোস্টার পড়ায় এখন তীব্র অস্বস্তিতে গেরুয়া শিবির। তৃনমূলের দাবি, “যে বিজেপি একসময় কাটমানি খাওয়ার অভিযোগে তৃণমূলের দিকে অভিযোগ তুলত, এখন এই ঘটনায় তারা কি বলবে! তাদের নেতারা যেভাবে কাজ দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ নিচ্ছে, তাতে বিজেপির আসল মুখোশ সামনে এল।”

তবে কে বা কারা এই পোস্টার দিয়েছে তা এখনো জানা যায়নি। বিজেপির দাবি তৃণমূল চক্রান্ত করে এই কাজ করেছে। সব মিলিয়ে এবার তৃণমূলের পর কাঠমানি কান্ডে বিজেপি নেতাদের বিরুদ্ধে পোস্টার পড়ায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল।

Top
error: Content is protected !!