এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কাটমানির বস্তা দিদির খুব প্রিয়, বিস্ফোরক দাবি প্রাক্তন তৃণমূল সাংসদের

কাটমানির বস্তা দিদির খুব প্রিয়, বিস্ফোরক দাবি প্রাক্তন তৃণমূল সাংসদের

মুখ্যমন্ত্রীর ঘোষণার পর থেকে রাজ্য রাজনীতিতে তীব্র উত্তেজনা বজায় রয়েছে কাটমানি ফেরত কে কেন্দ্র করে। জেলায় জেলায় সাধারণ মানুষের বিক্ষোভের মুখে পড়ছেন তৃণমূলের ছোটো ও মাঝারি নেতা কর্মীরা ।আবার বিজেপির পক্ষ থেকে কাটমানি প্রসঙ্গে বারবার তৃণমূলের শীর্ষনেতৃত্বের বিরুদ্ধে আঙ্গুল তোলা হয়েছে।

এই বিতর্ক নতুন মোড় নিল অধুনা বিজেপি নেতা, প্রাক্তন তৃণমূল সাংসদ অনুপম হাজরার মন্তব্যে। তিনি কাটমানি প্রসঙ্গে একসঙ্গে জড়িয়ে দিলেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মন্ডল ও মুখমন্ত্রী মমতা ব্যানার্জীকে।

সোমবার উত্তর ২৪ পরগণার বারাসাতে ছিল বিজেপির সদস্য সংগ্রহ অভিযান।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরেক বিজেপি নেতা জয় বন্দোপাধ্যায়ও।সূত্রের খবর, তাঁদের উপস্থিতিতে সোমবার সন্ধ্যায় কয়েকশ তৃণমূল, বাম ও কংগ্রেস কর্মীরা বিজেপিতে যোগদান করেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এই সভাতেই বক্তব্য রাখতে উঠে বিস্বভাড়াটির অধ্যাপক অনুপম হাজরা বিস্ফোরক মন্তব্য করেন, ”কাটমানির বস্তার ওজন যার যত বেশি, সে দিদির তত কাছাকাছি। এই তালিকায় প্রথমেই রয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি।” একইসঙ্গে বোলপুরের প্রাক্তন এই তৃণমূল সংসদের দাবি, টাকা থেকে প্রাকৃতিক সম্পদ, অনুব্রত হাত ধরে সবই পৌঁছত কালীঘাটে তৃণমূল নেত্রীর বাড়িতে। তার জন্যই নেত্রীর প্রিয় হয়ে উঠেছিলেন কেষ্ট।

বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত ও তৃণমূলের সংঘাতে উত্তাল রাজ্য রাজনীতি।সব্যসাচীর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জোর জল্পনা চলছে।এই প্রসঙ্গে অনুপম বলেন, শুধু বিধাননগরের মেয়র এক নন, সব্যসাচীবাবু পদ্ম শিবিরে যোগ দিলেই অনেক তৃণমূল কাউন্সিলররাও তাঁর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপি তে চলে আসবেন।এই প্রসঙ্গে অনুপমবাবু মমতা বন্দ্যোপাধ্যায়কে অন্যায়কারীদের আশ্রয়দাত্রী ও তৃণমূলকে ‘চোর ও গুন্ডাদে’র দল বলেও কটাক্ষ করেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!