এখন পড়ছেন
হোম > জাতীয় > ভোটের আগে বড় চমক – বিজেপিতে যোগ দিলেন বর্তমান ভারতীয় ক্রিকেট দলের মহাতারকার স্ত্রী

ভোটের আগে বড় চমক – বিজেপিতে যোগ দিলেন বর্তমান ভারতীয় ক্রিকেট দলের মহাতারকার স্ত্রী

গুটি গুটি পায়ে দেশ এগিয়ে চলেছে পরবর্তী লোকসভা সাধারণ নির্বাচনের দিকে – আর সেই দিকে লক্ষ্য রেখে ক্রমশ ঘর গুছিয়ে নিচ্ছে সব রাজনৈতিক দলই। একদিকে যেমন চলছে হেভিওয়েট রাজনৈতিকদের দলবদলের খেলা – অন্যদিকে তেমনি রাজনীতির আঙিনায় পা রাখছেন অনেক সেলিব্রিটি মুখ। আর, নির্বাচনের আগে দলে সেলিব্রিটি মুখদের টানতে সব থেকে এগিয়ে রয়েছে যে গেরুয়া শিবিরই আবার প্রমাণিত হয়ে গেল।

এবার গেরুয়া শিবিরে নাম লেখালেন বর্তমান ভারতীয় ক্রিকেট দলের মহাতারকা রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা। প্রসঙ্গত, কয়েকমাস আগেই দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনে যান সস্ত্রীক রবীন্দ্র জাদেজা। সেই সময়, উভয় তরফেই জানানো হয়েছিল যে সেটি ছিল নেহাতই সৌজন্য সাক্ষাৎ। কিন্তু, কয়েক মাসের মধ্যেই দেখা গেল, তৎকালীন জল্পনা সঠিক প্রমাণিত করে বিজেপিতে যোগ দিলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, রাজনীতির আঙিনায় একেবারেই অবশ্য আনকোড়া নন রিভাবা জাদেজা। গত বছরই, করণী সেনার গুজরাট মহিলা শাখার প্রধান হিসাবে তাঁকে নিযুক্ত করা হয় – কিন্তু, এবার বছর ঘুরতে না ঘুরতেই একেবারে সক্রিয় রাজনীতির আঙিনায় পদার্পন করলেন তিনি। সবথেকে বড় কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গুজরাট সফরে আসছেন – তার আগেই এই যোগদানে বেশ বড়সড় শোরগোল শুরু হয়েছে গুজরাট রাজনীতিতে।

আজ এক ছিমছাম অনুষ্ঠানে গুজরাটের মন্ত্রী আর সি ফালদু, সাংসদ পুনম বেন ও বিধায়ক বাকুভাই জাদেজা রিভাবা জাদেজাকে বিজেপিতে যোগদান করান। তবে, এই যোগদানের সাথেসাথেই জল্পনা ছড়িয়েছে আসন্ন লোকসভা নির্বাচনে গুজরাট থেকে রিভাবা জাদেজাকে বিজেপির টিকিট দেওয়া হতে পারে। প্রসঙ্গত, গত লোকসভা নির্বাচনে গুজরাটের সবকটি লোকসভা আসনেই বিজেপি জয়ী হলেও, গত বিধানসভা নির্বাচনে কংগ্রেস যথেষ্ট বেগ দেয় গেরুয়া শিবিরকে। কিন্তু, কংগ্রেসের সেই প্রভাব সম্পূর্ণ মুছে দিয়ে আবারো লোকসভায় সব আসনে জয়ের লক্ষ্যে ঝাঁপাচ্ছে গুজরাট বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!