এখন পড়ছেন
হোম > খেলা > এবার কি এই এই প্রাক্তন অধিনায়ক যোগ দিচ্ছেন বিজেপিতে ,জোর জল্পনা

এবার কি এই এই প্রাক্তন অধিনায়ক যোগ দিচ্ছেন বিজেপিতে ,জোর জল্পনা

লোকসভা নির্বাচনে বিজেপি বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসার পর থেকেই বিভিন্ন দলের নেতাকর্মীরা বিজেপিতে যোগদান করতে শুরু করেন। যার জেরে গেরুয়া শিবিরের প্রবল শক্তিবৃদ্ধি ঘটে। তবে শুধু রাজনৈতিক নেতা-কর্মীরাই নয়, সমাজের বিশিষ্ট জনের পক্ষ থেকে বিভিন্ন মানুষেরাও পদ্ম শিবিরের পতাকাতলে আসতে শুরু করেন।

ইতিমধ্যেই একঝাঁক কলাকুশলী বিভিন্ন রাজ্য থেকে বিজেপির পতাকা নিজেদের হাতে তুলে নিয়েছেন। আর এবার ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিজেদের দলে আনতে চাইছে বিজেপি।

বস্তুত, এই বিশ্বকাপ শেষ হলেই নিজের ক্রীড়াসর্বস্য জীবনকে বিদায় জানাতে পারেন মহেন্দ্র সিং ধোনি বলে বিভিন্ন মহলে জল্পনা চলছে। আর তাই ভারতের ক্রিকেটের অন্যতম স্তম্ভ হিসেবে পরিচিত ধোনিকে সামনের ঝাড়খন্ডে নির্বাচনে নিজেদের মুখ করে তুলতে মরিয়া গেরুয়া শিবির।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

অনেকে বলছেন, চলতি বছরের ডিসেম্বরে ঝাড়খন্ডে নির্বাচন হওয়ার কথা রয়েছে। কিন্তু অক্টোবর মাসে হরিয়ানা এবং মহারাষ্ট্রের নির্বাচনের সাথেই এই রাজ্যের নির্বাচন করাতে পারে কমিশন। ফলে সেদিক থেকে ঝাড়খন্ডে ভালো ফল করার ব্যাপারে এখন থেকেই তৎপরতা শুরু করেছে বিজেপি।

তাই নিজেদের মুখ হিসেবে মহেন্দ্র সিং ধোনিকে রেখে বিরোধী দল আরজেডি এবং জেএমএমকে প্রবল বেগ দিতে চাইছে তারা। কিন্তু বিজেপি ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে নিজেদের ছাতার তলায় আনতে চাইলেও মহেন্দ্র সিং ধোনি কি তাতে রাজি হবেন!

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে লন্ডন থেকে ধোনি বলেন, “আমি কবে ক্রিকেট থেকে অবসর নেব তা জানি না।” তবে বিজেপির তরফে অবশ্য দাবি করা হচ্ছে, তারা প্রতিনিয়ত মহেন্দ্র সিং ধোনির সঙ্গে যোগাযোগ রাখছেন এবং বিশ্বকাপ শেষ হলেই তিনি বিজেপিতে যোগ দেবেন।

তবে যদি ভারতের ক্রিকেটের এই প্রাক্তন অধিনায়ককে নিজেদের দলে আনতে পারে বিজেপি, তাহলে দেশের ক্রীড়াপ্রেমী জনসাধারণ এবং যুবক-যুবতীদের সমর্থন যে আরও বেশি করে বিজেপির দিকে যাবে, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত প্রায় প্রত্যেকেই।

এবার কি এই এই প্রাক্তন অধিনায়ক যোগ দিচ্ছেন বিজেপিতে ,জোর জল্পনা
যদিও এই নিয়ে বিরোধীদের দাবি বিজেপি নিজেদের দর বাড়াতে এই সব রটাচ্ছে যাতে অন্যদলের নেতারা বিভ্রান্ত হয় আর বিজিপিতে যোগ দে। এখন কি হবে তার জন্য অপেক্ষা করতে হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!