এখন পড়ছেন
হোম > জাতীয় > তৃণমূলের আমলে গুণ্ডাগিরি সিপিএম-এর আমলকেও ছাপিয়ে গিয়েছে – মত হেভিওয়েট নেতার

তৃণমূলের আমলে গুণ্ডাগিরি সিপিএম-এর আমলকেও ছাপিয়ে গিয়েছে – মত হেভিওয়েট নেতার

Priyo Bandhu Media

পড়শি রাজ্য থেকে উড়ে এসে পশ্চিমবঙ্গ সরকারের সমালোচনা করে গেলেন বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূলের গুন্ডাগিরির সিপিএমকেও ছাপিয়ে গিয়েছে,এমনটাই অভিযোগ করলেন তিনি। পাশাপাশি আরো জানালেন,জরুরি অবস্থার পর ইন্দিরা গান্ধীর পরিস্থিতি যেমন হয়েছিল ঠিক সেরকমই পরিস্থিতি হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের।

হাওড়ায় রাজ্যবিজেপির উদ্যোগে গণতন্ত্র বাঁচাও সভা হয়েছিল গতকাল। সেই সভাতেই উপস্থিত ছিলেন বিহারের উপমুখ্যমন্ত্রী। সেখান থেকেই বক্তব্য রাখতে গিয়ে দাবী করলেন,পশ্চিমবঙ্গের থেকে উন্নয়নে অনেক এগিয়ে রয়েছে বিহার। ভূয়সী প্রশংসা করলেন বিহারের নীতীশ জামানার।

এরপর বাংলা থেকে তৃণমূল সরকার উৎখাতের ডাক দিয়ে তিনি বলেন,গুন্ডাগিরিতে তৃণমূল সিপিএমকেও ছাপিয়ে গিয়েছে৷ কেরলে সিপিএমের গুন্ডাগিরি যেভাবে মোকাবিলা করেছে বিজেপি,ঠিক একইভাবে পশ্চিমবঙ্গেও তৃণমূল সরকারের পতন ঘটিয়ে গুন্ডারাজের ইতি টানবে বিজেপি। এরপর সরাসরি বাংলার শাসকদলকে হুঁসিয়ারী দিয়ে বলেন,আসন্ন লোকসভা ভোটই প্রমাণ দিয়ে দেবে বিজেপির ক্ষমতা কতো!

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এরপর পঞ্চায়েত ভোটে হিংসার ঘটনা স্মরণ করিয়ে তিনি বলেনে, লালু প্রসাদের জামানায় বিহারে যেরকম সন্ত্রাস ছড়িয়েছিল,ঠিক একইরকম পরিস্থিতির তৈরি হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে। এরপর বাংলার পঞ্চায়েত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৩৪% আসনে জয়ের প্রসঙ্গ তুলেও তৃণমূলকে তুলোধনা করেন বিহারের উপরাষ্ট্রপতি।

তিনি ভোটে ইভিএমের বদলে ব্যালট পেপার ফেরানোর তৃণমূলের দাবীরও তীব্র সমালোচনা করেন। পাশাপাশি পশ্চিমবঙ্গের বর্তমান শাসনকে জরুরি অবস্থার সঙ্গেও তুলনা করেন। বাংলায় বিজেপির নেতাদের সভা করতে বাধা দিচ্ছে তৃণমূল,এমনটা বলেই অভি্যোগ তোলেন তিনি। বলেন,ইচ্ছে করে বিজেপির সভা বানচাল করার জন্যে দলের নেতাদের হেলিকপ্টার নামাতে বাধা দিচ্ছে পশ্চিমবঙ্গের প্রশাসন।

এ প্রসঙ্গে বলেন,লোকসভা নির্বাচনের পর ১৯৭৭ সালের ইন্দিরা গান্ধীর মতো অবস্থা হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের। এমনটাই বাংলার বুকে সভা করতে এসে ভবিষ্যদ্বানী করে গেলেন সুশীল মোদী। এমনটাই জানা গেল সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের সূত্র থেকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!