এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > নবনিযুক্ত সভাপতির হাত ধরে ঝাড়গ্রামে ঘুরে দাঁড়াচ্ছে তৃণমূল, সিপিএম ছেড়ে বড়সংখ্যায় শাসকদলে

নবনিযুক্ত সভাপতির হাত ধরে ঝাড়গ্রামে ঘুরে দাঁড়াচ্ছে তৃণমূল, সিপিএম ছেড়ে বড়সংখ্যায় শাসকদলে

সুদীপ্ত মাহাতো, ঝাড়গ্রাম: একুশে জুলাইয়ের সভার আগেই বিনপুর এক নম্বর ব্লক তৃণমূলের নবনিযুক্ত সভাপতি শ্যামল মাহাতোর নেতৃত্বে সিপিএমের পঞ্চায়েত সদস্য কয়েকশো অনুগামীদের নিয়ে তৃণমূলে যোগদান করলেন। বৃহস্পতিবার বিকেলে ঝাড়গ্রাম জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে লালগড়ে দলীয় কার্যালয়ে সিপিএমের পঞ্চায়েত সদস্য এবং এবার জেলা পরিষদের সিপিএম প্রার্থী সীমা চালক তৃণমূলে যোগদান করেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত, সীমা চালক ২০১৩ সালে পঞ্চায়েত নির্বাচনে লালগড় গ্রাম পঞ্চায়েতের একটি আসন থেকে সিপিএমের প্রার্থী হয়ে জিতেছিলেন। এবার বিনপুর এক নম্বর ব্লকের জেলা পরিষদের আসন থেকে সিপিএমের হয়ে দাঁড়িয়ে হেরে যান। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে উদ্বুদ্ধ হয়ে তিনি তৃণমুলে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন এবং একুশে জুলাইয়ের ধর্মতলার শহীদ দিবসের সভাতেও তিনি যোগ দেবেন বলে জানিয়েছেন।

এদিন বৈঠক এবং মিছিলে উপস্থিত ছিলেন তৃণমূলের জেলার মহিলা নেত্রী সঞ্চিতা ঘোষ, বিনপুর এক নম্বর ব্লক তৃণমূলের সভাপতি শ্যামল মাহাতো, যুব ব্লক সভাপতি তন্ময় রায় সহ অন্যান্য জেলাস্তরের শীর্ষনেতৃত্ত্ব ও অসংখ্য তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থক। জেলা জুড়ে জোর কদমে একুশে জুলাইয়ের প্রস্তুতি শুরু করেছে ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেস।পঞ্চায়েতের ‘বিপর্যয়কে’ পিছনে ফেলে এবছরের একুশে জুলাইয়ের মঞ্চকে সাফল্যমণ্ডিত করে তুলতে ঝাড়গ্রাম জেলা তথা জঙ্গলমহল থেকে রেকর্ডসংখ্যক মানুষজন নিয়ে যাওয়ার জন্য আগাম প্রস্তুতি শুরু করে দিয়েছিল শাসকদল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!