এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > ব্রিগেডের আগেই বড় চমক, তৃণমূলে যোগ দিলেন হেভিওয়েট বাম বিধায়ক

ব্রিগেডের আগেই বড় চমক, তৃণমূলে যোগ দিলেন হেভিওয়েট বাম বিধায়ক

এই মুহূর্তে তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থকদের নয়নের মনি শুভেন্দু অধিকারী কিছুদিন আগেই হুঙ্কার ছেড়েছিলেন মুর্শিদাবাদে ১০ দিনের মধ্যে বড় উইকেট ফেলবেন। আর এবার নিজের দাবির স্বপক্ষে বাস্তবিকই তা করে দেখালেন তিনি। ব্রিগেডের প্রস্তুতি সভায় মুর্শিদাবাদে গিয়ে জলঙ্গির সিপিএম বিধায়ক আব্দুল রজ্জাককে তৃণমূলে নিলেন তিনি।

প্রসঙ্গত, ২০১৬ সালের নির্বাচনে গোটা বাংলা জুড়ে ঘাসফুলের ঝড় চললেও, তা কোথাও গিয়ে যেন থমকে গিয়েছিল মালদা ও মুর্শিদাবাদে। আর এরপরেই তৃণমূল নেত্রী ওই দুই জেলাতেও ঘাসফুলের আধিপত্য কায়েম করতে দায়িত্ব দেন বিশ্বস্ত সেনাপতি শুভেন্দু অধিকারীর উপরে। কালবিলম্ব না করে নিজের কাজে লেগে পড়েন শুভেন্দুবাবু। প্রথমে তাঁর হাত ধরে কংগ্রেস ও বামফ্রন্টের ছোটখাটো নেতারা শাসকদলে আসতে থাকেন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সেই দলবদলের ফলে একের পর এক পঞ্চায়েত বা পুরসভা আসতে থাকে ঘাসফুলের দখলে। আর ওই দুই জেলার বামফ্রন্ট ও কংগ্রেসের তৃণমূল স্তরের সংগঠনকে নড়বড়ে করে দিতেই এবার একের পর এক বিধায়কের নাম লেখানোর পালা শুরু হয়েছে শাসকদলে। তবে এতদিন মুর্শিদাবাদ জেলায় কংগ্রেস বিধায়করা শাসকদলে নাম লেখাচ্ছিলেন। কিন্তু, এবার নিজেদের রাজনৈতিক অস্তিত্ব টিকিয়ে রাখতে বাম বিধায়করাও সেই পথেই হাঁটতে শুরু করলেন।

গতকাল, জলঙ্গির কলেজ মাঠে আসন্ন ব্রিগেড সমাবেশ উপলক্ষে ছিল প্রস্তুতি সভা। সেখানেই শুভেন্দু অধিকারীর হাত থেকে তৃণমূলের পতাকা নিয়ে শাসকদলে যোগ দেন জলঙ্গির সিপিএম বিধায়ক আব্দুল রজ্জাক। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ডাকে সাড়া দিয়েই শাসকদলে যোগ দিলেন তিনি বলে জানিয়েছেন। প্রসঙ্গত, ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহেই সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন মুর্শিদাবাদের নবগ্রামের সিপিএম বিধায়ক কানাই মণ্ডল।

আপনার মতামত জানান -
Top