এখন পড়ছেন
হোম > জাতীয় > নির্বাচন দেখতে গিয়ে চড় খেলেন বর্ষীয়ান মন্ত্রী ,বিজেপি শাসিত রাজ্যে তুলকালাম

নির্বাচন দেখতে গিয়ে চড় খেলেন বর্ষীয়ান মন্ত্রী ,বিজেপি শাসিত রাজ্যে তুলকালাম

২৬ ডিসেম্বর ত্রিপুরায় ৬৭টি পুর আসনে উপনির্বাচন হয় সেখানে আজ গণনা চলছে। জানা যাচ্ছে যে, এই মুহূর্তে বিভিন্ন আসনে এগিয়ে বিজেপি প্রার্থীরা। এর মধ্যে ১১টি আসনে জয় পেয়েছে বিজেপি। অবকি অনেক আসনে এগিয়ে রয়েছে বিজেপি।
কিন্তু এই জয় নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধীরা। তাদের দাবি বিজেপি জয় পেয়েছে ব্যাপক রিগিং আর সন্ত্রাস করে। তবে সরকার পক্ষ এই দাবি নস্যাৎ করে দিয়েজানিয়েছেন কোনো সন্ত্রাস হয়নি।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

কিন্তু এক জনপ্রিয় ওয়েব পোর্টালের খবর অনুযায়ী, জানা যাচ্ছে যে, বাম জমানার অর্থমন্ত্রী ভানুলাল সাহা বিশালগড়ে আক্রান্ত হয়েছেন। নির্বাচন দেখতে গিয়ে তাঁকে প্রকাশ্যে চড় খেতে হয়েছে। আর এই অভিযোগের তীর সম্পূর্ণভাবে বিজেপির দিকেই রাখা হয়েছে বাম শিবিরের তরফ থেকে। যদিও শাসক বিবির এই অভিযোগ অস্বীকার করেছে।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!