এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > অসুস্থ প্রবীণ সিপিআইএম নেতাকে দেখতে গিয়ে পায়ে হাত দিয়ে প্রণাম করে নজির গড়লেন মেয়র

অসুস্থ প্রবীণ সিপিআইএম নেতাকে দেখতে গিয়ে পায়ে হাত দিয়ে প্রণাম করে নজির গড়লেন মেয়র


রাজ্যের তৃণমূল নেতাদের নিয়ে বার বার বিরোধীদের অভিযোগ যে তৃণমূল নেতারা নাকি ভদ্রতার ধার ধরেন না। তাদেরকে নিয়ে অনেক অভিযোগ। কিন্তু এদিন সব অভিযোগ নস্যাৎ করে প্রবীণ CPI(M) নেতা তথা আসানসোলের প্রথম মেয়র বামাপদ মুখোপাধ্যায়ের অসুস্থতার খবর পেয়ে তাঁকে হাসপাতালে দেখতেযান সাথেই তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করে তাঁর স্বাস্থ্যের খবর নেন আসানসোলের মেয়র তথা তৃণমূল কংগ্রেস নেতা জিতেন্দ্র তিওয়ারি। প্রসঙ্গত, কয়েকদিন ধরেই তিনি হাসপাতালের ICU তে ভরতি আছেন।

এদিকে এই সৌজন্যকেও রাজনীতি বলে দাবি বিরোধীদের। তাদের মতে এই সব সৌজন্য আগে তো কখনো দেখা যায়নি। তাহলে হটাৎ এখন কেন? বাম -কংগ্রেসের মতে রাজ্যে জোটে হচ্ছে বাং কংগ্রেসের ফলে চাপ বাড়ছে শাসাকশিবিরের আর তাই হটাৎ করে মানুষের মনে নতুন করে জায়গা পেতে এই সব পন্থা নিচ্ছেন তৃণমূল নেতারা।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

পিছিয়ে নেই বিজেপিও। তাদের মতে বাবুল সুপ্রিয় এখন থেকে ফের দাঁড়াবেন আর তিনি বিপুল সংখ্যক আসনে যে ফের জিতবেন তা নিয়ে কোনো সন্দেহ নেই আর তাই ভয় পেয়ে এখন তৃণমূল রাস্তায় নেমেছে। কেননা ওদের তো আর এসি ঘর ছাড়া দেখেই যায় না। বিজেপি নেতারা অনেক বেশি রাস্তায় নেমে মানুষের পশে থাকেন আর তাই ভয় পেয়ে এখন ভোট জিততে এইসব করছেন।

তবে তৃণমূলের দাবি মানুষ বারবার তাদের পাশেই আছেন। আর আজ মেয়রের এই পদক্ষেপে মানুষ আরো তৃণমূলের কাছাকাছি চলে আসবে তাতেই ভয় পেয়ে এমন বলছে বিরোধীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!