এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > জোট বেঁধে সিপিএম- কংগ্রেস হামলা চালালো তৃণমূলের উপর, সামাল দিতে বিশাল পুলিশবাহিনী

জোট বেঁধে সিপিএম- কংগ্রেস হামলা চালালো তৃণমূলের উপর, সামাল দিতে বিশাল পুলিশবাহিনী

এবার শাসক দল তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকদের প্রতি হামলার অভিযোগ উঠল সিপিএম ও কংগ্রেসের বিরুদ্ধে। আর যে ঘটনায় গত বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত প্রবল উত্তেজনা দেখা যায় উত্তর দিনাজপুর জেলার চোপড়ার ঘিরনিগাওতে। কিন্তু কি নিয়ে গন্ডগোল?

সূত্রের খবর, আইসিডিএসের চাল রাখায় এদিন সিপিএম ও কংগ্রেসের কিছু জোট কর্মীরা তৃণমূল কর্মী আলি আহসান হাবিবের বাড়িতে চড়াও হয়। আর এরপরই দলীয় সদস্যের বাড়িতে হামলা চালায় সেখানে উপস্থিত হয় তৃনমূলের কর্মী-সমর্থকরা। আর যাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়ায় দু’পক্ষের মধ্যে।

জানা যায়, দুই দলের তরফে এই সংঘর্ষে জখম হন ফতেমা খাতুন নামে সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীও। বর্তমানে সে দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি রয়েছে। অন্যদিকে এই বোমা গুলির সংঘর্ষে জখম হন শাসক দল এবং জোট পন্থীদের অনেক সদস্যও। কেন এই হামলা হলো এদিন এ প্রসঙ্গে তৃণমূলের আলি আহসান হাবিব বলেন, “সেন্টারের ঘরের অবস্থা ভালো না থাকায় আড়াই বছর ধরে আমার বাড়িতেই আইসিডিএসের চাল, ডাল মজুত থাকে। এদিন জোট কর্মীরা সেই ব্যাপারে আমার বাড়িতে হামলা চালায়।”

অন্যদিকে বুধবার ধনিরহাটে তাদের দলীয় সভা হওয়ার কথা থাকলেও কোনো কারণে তা না হওয়ায় শাসক দলের কর্মীরা উত্ত্যক্ত করায় এই সংঘর্ষ তৈরি হয়েছে বলে পাল্টা তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন কংগ্রেসের ঘিরনিগাও অঞ্চলের সভাপতি তথা জোটের কনভেনার মসিরূদ্দিন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পাল্টা মসিরউদ্দিন সাহেবের এহেন কথার বিরোধিতা করে চোপড়া ব্লক তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য ফজলুল হক বলেন, “পঞ্চায়েত নির্বাচনের সময় থেকেই কংগ্রেস- সিপিএম জোট বেঁধে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালাচ্ছে।” সব মিলিয়ে এবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত চোপড়া।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!