এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > সিপিএমের কায়দায় তৃনমূল টিকবে না, সিবিআই আসতেই সব থরহরিকম্প: রাহুল সিনহা

সিপিএমের কায়দায় তৃনমূল টিকবে না, সিবিআই আসতেই সব থরহরিকম্প: রাহুল সিনহা

সারা রাজ্যে বিভিন্ন জেলায় শাসকদল তৃনমূলের সন্ত্রাসের প্রতিবাদে জেলাশাসকের কাছে ডেপুটেশন প্রক্রিয়া ও বিক্ষোভ কর্মসূচি নিয়েছে বঙ্গ বিজেপি। এদিন উত্তর দিনাজপুরের রায়গঞ্জের কর্নজোড়ায় জেলাশাসকের দপ্তরের সামনে জেলা বিজেপি আয়োজিত এই বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

শাসকদলের সন্ত্রাস ও ভয়ের কাছে যে মানুষ মাথা নত করবে না, এদিনের সভা থেকে সেই প্রসঙ্গ টেনে রাহুল সিনহা বলেন, ” তৃণমূল ভাবছে কটা বাড়িতে আগুন লাগিয়ে, কজনকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে পার পাবে। মাথায় রাখবেন, সিপিএমও এভাবে পারেনি আর আপনারাও পারবেন না।” তৃনমূলকে সিবিআইয়ের ভয় দেখিয়ে এই বিজেপি নেতা আরও বলেন, ” সিবিআই আসতেই সবাই ভয় পেতে শুরু করেছে। চোরেদের স্থান জেলখানাতেই হবে। বঁচার কোনোও আশা নেই।” সূত্রের খবর, এদিনের এই বিক্ষোভ সভা থেকে তৃনমূল-সিপিএম-কংগ্রেসের অভ্যন্তরীন বোঝাপড়ার অভিযোগ আনেন তিনি।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শাসকদলের দুর্নিতী নিয়ে মুখ কুলে রাহুল সিনহা বলেন, “উপর থেকে নিচ পর্যন্ত কাওয়ার কম্পিটিশন চলছে। পঞ্চায়েতের টাকা চুরি করে যারা গাড়ি বাড়ি করছে, তাঁদের সেই সব সম্পত্তি নিলাম করা হবে। তাই এটাই শেষ ল্ড়াই। এরপরই তৃনমূলমুক্ত বাংলা গড়ব আমরা।” রাজনৈতিক মহলের ধারনা, লোকসভা ভোট যত এগিয়ে আসছে ততই রাজ্যের শাসকদল তৃনমূলকে চাপে ফেলে নিজেদের লড়াইয়ের ভিত শক্ত করতে চাইছেন বঙ্গের গেরুয়া শিবির। এই রায়গঞ্জের বিক্ষোভ সভা থেকে তা আরও স্পষ্ট করে দিলেন বিজেপি নেতা কর্মীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!