এখন পড়ছেন
হোম > জাতীয় > হেভিওয়েট বিজেপি নেতার বিরুদ্ধে আদালতে বড় জয় পেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

হেভিওয়েট বিজেপি নেতার বিরুদ্ধে আদালতে বড় জয় পেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

হেভিওয়েট বিজেপি নেতার বিরুদ্ধে আদালতে বড় জয় পেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই হেভিওয়েট বিজেপি নেতা আর কেউ নয় বিজেপি-র সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়।

জানা যাচ্ছে যে গতকাল বুধবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দায়ের করা মামলার শুনানির পরিপ্রেক্ষিতে বিজেপি-র সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়কে কলকাতা হাইকোর্ট নির্দেশ দিল যে তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বেশ কয়েকটি বিষয়ে আর কোনও রকম মন্তব্য করতে পারবেন না।

জানা যাচ্ছে যে, নদিয়ার শান্তিপুরে বিষমদকাণ্ডে ১২ জনের মৃত্য হয়। এর দুদিন পর কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বে বিজেপি-র একটি প্রতিনিধিদল শান্তিপুরে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে অভিষেকবাবুর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনেন।

শুধু অভিষেকবাবুই নন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও বিস্ফোরক অভিযোগ এনে বলেন যে, “সরকারি মদ বিক্রির টাকা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। আর বেআইনি মদ বিক্রির টাকা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘরে। এই মৃত্যুর সম্পূর্ণ দায় নিতে হবে তাদেরই।”

আর এই মন্তব্যের জন্য কৈলাস বিজয়বর্গীয়কে আইনি নোটিস পাঠিয়ে তাঁকে ক্ষমা চাওয়ায় কথা বলা হয়। কিন্তু ক্ষমা চাওয়া তো দূরের কথা উল্টে অভিষেকবাবুর বিরুদ্ধে বালি, কয়লা, গরু পাচারের অভিযোগের পাশাপাশি বেআইনি অস্ত্র কারবারের অভিযোগ তোলেন কৈলাশ বিজয়বর্গীয়। আর এরপরেই ৫ ডিসেম্বর কলকাতা হাইকোর্টে পিটিশন দাখিল করে অভিষেকের আইনজীবী।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর গতকাল সেই মামলার শুনানি ছিল সেখানে হাইকোর্টের বিচারপতি সৌমেন সেন স্পষ্ট কৈলাশ বিজয়বর্গীয়কে জানিয়ে দিয়েছেন যে, বেআইনি মদ, বালি, কয়লা, গরু পাচার এবং অস্ত্রের কারবার নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কৈলাস বিজয়বর্গীয় কোনও ধরনের আপত্তিকর মন্তব্য করতে পারবেন না।ফলে একপ্রকার বড় জয় পেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!