এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > দুর্নীতির অভিযোগ এনে পার্কিংএর ঘর নির্মাণ বন্ধ করলেন কাউন্সিলাররা

দুর্নীতির অভিযোগ এনে পার্কিংএর ঘর নির্মাণ বন্ধ করলেন কাউন্সিলাররা

ঝালদা পৌরসভা চত্বরের মধ্যে গাড়ি পার্কিংএর ঘর নির্মাণ হচ্ছিলো বেশ কয়েক দিন ধরে সেই কাজ এবার বন্ধ করলেন পৌরসভার কয়েক জন কাউন্সিলার।এই নিয়ে 8 নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার প্রদীপ কর্মকার বলেন কয়েকদিন পূর্বেই আমরা আইন মোতাবেক পৌরপ্রধান সুরেশ আগারওয়ালকে অপসারণ করি তার দুর্নীতির জন্য।
তাঁরই একটা উদাহরণ হলো এই গ্যারাজ ঘর তবে এটা তিনি কি বানাচ্ছেন তা আমাদের কাছে এখনও পরিষ্কার নয়। এমনকি
কতো টাকার কাজ? কি কাজ? কে ঠিকাদার ?আমরা কিছুই জানিনা তাই বন্ধ রাখতে বলা হয়েছে যতদিন না নতুন পৌরপ্রধান শপথ নিচ্ছেন। কারণ উনি কোনো মিটিং ছাড়াই নিজের ইচ্ছামতো কাজ করেছেন তাই তদন্ত হওয়ার পরেই ফের কাজ শুরু হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে কংগ্রেস কাউন্সিলার মধুসুধন কয়াল বলেন কোথাও কোনো মিটিং ছাড়াই তিনি বেআইনি ভাবে কাজ করেছেন কারণ কত টাকা , কি কাজ , কেউ জানছে না যেখানে পৌর আইনে ধারা 79 তে বলা আছে পৌরসভার বিনা অনুমোদনে কোনো খরচ 25000 টাকার বেশি হয় সেটাও বোর্ড মিটিংএ অনুমোদন করতে হবে। তার তা করতে হলে পৌরপ্রধানকে চিঠি করে টাকাটা রিকোভারি করা দরকার, কাজেই যে কাজটা হয়েছে একেবারে অবাঞ্চনীয় বেআইনি তাই এর তদন্ত দরকার।
এই নিয়ে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে ঝালদা পৌরসভাচত্বরে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!