এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা আতঙ্কের গ্রাসে খোদ জার্মানির চ্যান্সেলর! মারন ভাইরাস নিয়ে দুশ্চিন্তা আরও বাড়ল?

করোনা আতঙ্কের গ্রাসে খোদ জার্মানির চ্যান্সেলর! মারন ভাইরাস নিয়ে দুশ্চিন্তা আরও বাড়ল?


ভয়াবহ আকার ধারণ করছে মারণ রোগ করোনা ভাইরাস। এবার কোয়ারেন্টাইনে যেতে হল জার্মানির চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেলকে। জানা গেছে, করোনা ভাইরাসে আক্রান্ত এক চিকিৎসকের সঙ্গে দেখা করার পর জার্মানির এই চ্যান্সেলর কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন। প্রথমে তিনি সেই চিকিৎসকের সঙ্গে দেখা করার পর কোনো কিছু বুঝতে না পারলেও, পরবর্তীতে জানা যায়, সেই চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত।

 

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সঙ্গে সঙ্গেই সকলের সঙ্গে নিজেকে বিচ্ছিন্ন করে 65 বছরের এই রাষ্ট্রনেত্রী নিজেকে আলাদা করে নেন। তবে জার্মানিতে করোনা ভাইরাস যখন ভয়াবহ আকার ধারণ করছে, ঠিক তখনই অ্যাঞ্জেলা মার্কেল আক্রান্ত চিকিৎসকের সংস্পর্শে আসায় তার আদৌ করোনা ভাইরাস শরীরে বাসা বেঁধেছে কিনা, তা নিয়ে এখন বাড়ছে সন্দেহ।

প্রসঙ্গত উল্লেখ্য, রবিবার পর্যন্ত জার্মানিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় 24 হাজার 714 জন। মৃত্যু হয়েছে 92 জনের। ফলে আতঙ্ক ক্রমশ বাড়ছে। বর্তমানে সমস্ত কিছুই বন্ধ সেখানে। আর এই পরিস্থিতিতে জার্মানির চ্যান্সেলরের আক্রান্ত হওয়ার সন্দেহে কোয়ারেন্টাইনে চলে যাওয়া রীতিমতো গুঞ্জন বাড়াচ্ছে সর্বত্র। তবে শেষ পর্যন্ত পরীক্ষা-নিরীক্ষা শেষে অ্যাঞ্জেলা মার্কেল সত্যিই করোনা ভাইরাসে আক্রান্ত কিনা, তার দিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!