এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা মোকাবিলায় বড় ঘোষণা করলেন জেপি নাড্ডা, সাংসদদের দিলেন বড় নির্দেশ!

করোনা মোকাবিলায় বড় ঘোষণা করলেন জেপি নাড্ডা, সাংসদদের দিলেন বড় নির্দেশ!


ভয়াবহ মারন ভাইরাস করোনাকে রুখতে প্রথম থেকেই রাজনীতিকে দূরে সরিয়ে রাখার কথা বলেছিলেন প্রত্যেকেই। ইতিমধ্যেই বিরোধী হলেও প্রতিটি রাজ্যেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বিরোধী দলের নেতা কর্মীরা। প্রত্যেকেই বলছেন, এই সময় উচিত হাতে হাত ধরে সহযোগিতা করা।

পশ্চিমবঙ্গ রাজ্যে যখন তৃণমূল- বিজেপির মধ্যে দ্বৈরথ, তখন তা সত্ত্বেও করোনাকে আটকাতে আর্থিক সহযোগিতা করতে দেখা যাচ্ছে বিভিন্ন নেতাদের। আর এই পরিস্থিতিতে এবার করোনা ভাইরাস মোকাবিলায় বিজেপির সমস্ত সাংসদদের সাংসদ তহবিল থেকে 1 কোটি টাকা করে দেওয়ার নির্দেশ দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সূত্রের খবর, শনিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, “বিজেপি সমস্ত সাংসদরা সাংসদ তহবিল থেকে 1 কোটি টাকা করে দেবেন। এছাড়াও বিধায়করা এক মাসের বেতন কেন্দ্রীয় ত্রাণ তহবিলে দান করবেন।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

শুধু তাই নয়, বিজেপি সদস্যরা ভিন রাজ্যে আটকে পড়া শ্রমিকদের নিজের বাড়িতে পৌঁছে দিতেও সাহায্য করবেন বলে জানিয়ে দিয়েছেন জেপি নাড্ডা। এছাড়াও প্রতিদিন 5 কোটি গরিব মানুষের কাছে যতই খাবার পৌঁছে দেওয়া যায়, তার জন্য বিজেপি নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি।

বিশেষজ্ঞরা বলছেন, করোনা ভাইরাস মোকাবিলা করাই এখন সব থেকে বড় চ্যালেঞ্জ ভারতবর্ষের কাছে। যত দিন যাচ্ছে, ততই আক্রান্তের সংখ্যা বাড়ছে। তাই এই পরিস্থিতিতে রাজনীতিকে না দেখে, বিজেপির সর্বভারতীয় সভাপতির সাধারণ মানুষকে সহযোগিতা করার যে ঘোষণা, তা অত্যন্ত সময়োপযোগী বলেই মত বিশ্লেষকদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!