এখন পড়ছেন
হোম > রাজ্য > জয় পেয়েছে কংগ্রেস,নাচছেন মোদী – ভাইরাল ভিডিওতে তোলপাড় দেশ

জয় পেয়েছে কংগ্রেস,নাচছেন মোদী – ভাইরাল ভিডিওতে তোলপাড় দেশ

কংগ্রেসের জয়ে আনন্দে দু’হাত তুলে নাচতে দেখা গেল মোদীকে। দৃশ্য দেখে সঙ্গে সঙ্গে ভিডিও করে নিয়েছেন অনেকেই। অনেক আবার ফেসবুক লাইভের মাধ্যমে গোটা দৃশ্যটাই ভাগ করে নিয়েছেন বাকিদের সঙ্গে। কেউ কেউ আবার ছবি তুলে তা ভাইরাল করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ডিজিট্যাল যুগে বিতর্কিত খবর ভাইরাল হয়ে যায় নিমেষেই এদিনও সেটাই হল।

ভিডিও দেখে চক্ষু ছানাবড়া অনেকেরই! ছবিটি দেখা গিয়েছে লখনউতে। তিনটি রাজ্যে কংগ্রেসের অভাবনীয় সাফল্যের পর স্বাভাবিকভাবেই খুশির হাওয়া কংগ্রেসশিবিরে। দেশ জুড়ে জয়ের আনন্দে মেতে রয়েছেন কংগ্রেসের কর্মী সমর্থকরা। সেরকম এদিনও যোগীর রাজ্যে কংগ্রেস কর্মীদের রাস্তায় নাচতে দেখা গেল। কিন্তু তাদের মাঝেই ঢাকের তালে কোমর দুলিয়ে নাচছেন নরেন্দ্র মোদী। কংগ্রেস কর্মীদের আনন্দে শামিল হয়েছে তিনিও। এই নাচের ভিডিওই ভাইরাল হয়েছে এদিন। ব্যঙ্গ বিদ্রুপের রোল উঠে গিয়েছে স্যোশাল মিডিয়ায়।

 

নিন্দুকেরা আবার এমনটাও প্রশ্ন করেছেন, তবে হারের দায় মাথা পেতে স্বীকার করে নিলেন মোদী? আসলে সেরকম কিছুই হয়নি। যাকে এদিন রাস্তায় কংগ্রেস কর্মীদের সঙ্গে নাচতে দেখা গেল তাকে এক ঝলক দেখলেই যে কেউ নরেন্দ্র মোদী বলে ভুল করতে পারেন। কিন্তু তিনি প্রধানমন্ত্রী নন। ইনি শুধু মোদীর মতো দেখতেই নন, গলার স্বরও হুবহু একইরকম। নাম অভিনন্দন পাঠক। ছাপোষা আমজনতা। মোদীর দৌলতে তিনিও বেশ জনপ্রিয় হয়ে উঠলেন,এটা বলতেই নয়।

হিন্দিবলয়ের বিস্তীর্ণ এলাকায় ‘ছোট মোদী’ নামেই পরিচিতি রয়েছে তাঁর। মোদীর চেহারা এবং স্বরের সঙ্গে অদ্ভুত মিল থাকায় এমন নাম হয়েছে তাঁর। তিনি শুধু মোদীর মতো পোষাকই পড়েন না,হাঁট চলা আদব কায়দাতেও হুবহু নকল করেছেন প্রধানমন্ত্রীকে। এমনকি দাঁড়িও কাটেন তিনি মোদীর মতোই।  সবথেকে অবাক করা বিষয় হল,গলার স্বরটিও এক্কেবারে মোদীর মতোই। একনিষ্ঠ মোদী ভক্ত এই অভিনন্দন পাঠক।

 এতোদিন তিনি বিজেপি প্রচারই করে এসেছেন। চেহারা এবং বুলিতে মোদীর সঙ্গে কাকতালীয় ভাবে মিল থাকায় বিজেপি প্রচারে তাঁর চাহিদাও ছিল স্বাভাবিকভাবেই। উত্তরপ্রদেশের পাশাপাশি ভিন রাজ্য থেকেও বিজেপির প্রচারমূলক কর্মসূচির জন্যে তাঁর ডাক আসতো। কিন্তু প্রধানমন্ত্রী রাম মন্দির নির্মাণে তাঁর প্রতিশ্রুতি পূরণ করেননি বলেই অসন্তোষে ভোটের আগে শিবিরটাই বদলে ফেললেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তিন রাজ্যের নির্বাচনে বেশ কয়েকটি জায়গায় কংগ্রেসের হয়ে প্রচার করতে দেখা যায় তাকে। তিন রাজ্যের বিধানসভা ভোটে কংগ্রেসের নজরকাড়া সাফল্যে একজন কংগ্রেসের সমর্থক হিসাবেই রাস্তায় নেমে নাচের মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। কিন্তু আদব কায়দা রয়েছে মোদীর মতোই। শরীরী ভঙ্গিমায় তিনি যেন প্রধানমন্ত্রীকেই শামিল করে দিলেন কংগ্রেসের আনন্দ উদযাপনে। আর এই ছবিই ভাইরাল হল এদিন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!