এখন পড়ছেন
হোম > জাতীয় > হেভিওয়েট কংগ্রেস নেতা যোগ দিলেন বিজেপিতে, তীব্র অস্বস্তি হাত শিবিরে

হেভিওয়েট কংগ্রেস নেতা যোগ দিলেন বিজেপিতে, তীব্র অস্বস্তি হাত শিবিরে

দ্বিতীয়বারের জন্য সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনের ফলাফলে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পেয়ে ফের কেন্দ্রের ক্ষমতা দখল করেছে নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন বিজেপি দল। আর গেরুয়া শিবিরের এই ব্যাপক উত্থানের পরই দিকে দিকে বিভিন্ন রাজ্যের বিরোধী দলের নেতারা বিজেপিতে নাম লেখাতে শুরু করেন।

যার জেরে নির্বাচনের আগে শুরু হওয়া বিজেপি বিরোধী মহাজোটের স্বপ্ন ভেস্তে যায়। পশ্চিমবাংলায় তৃণমূল বিজেপির থেকে বেশি আসন পেলেও, তৃণমূল সহ একাধিক দল থেকে একাধিক হেভিওয়েট বিধায়ক যোগ দেন বিজেপিতে। তবে শুধু বাংলাই নয়, এই ট্রেন্ড অন্য রাজ্যেও দেখা যাচ্ছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

আর এই পরিস্থিতিতে এবার এক বর্ষিয়ান কংগ্রেস নেতা নাম লেখালেন গেরুয়া শিবিরে। সূত্রের খবর, অসম কংগ্রেসের নেতা হিসেবে পরিচিত ভুবেশ্বর কলিতা এই সপ্তাহের শুরুতেই, নিজের দলের কাশ্মীর নীতির প্রতিবাদ করে রাজ্যসভা থেকে ইস্তফা দিয়েছিলেন। আর এরপর গতকাল তিনি বিজেপিতে যোগ দেন। ফলে, আবারও তীব্র হল হাত শিবিরের অস্বস্তি।

কেন্দ্রীয় রেলমন্ত্রী তথা বিজেপি নেতা পীযূষ গোয়েল সহ অন্যান্য বর্ষীয়ান বিজেপি নেতার উপস্থিতিতে ভুবেশ্বর কলিতা গেরুয়া শিবিরে নাম লেখান। প্রসঙ্গত, এই বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্বের আগামী 2020-র 9 ই এপ্রিল পর্যন্ত রাজ্যসভার মেয়াদ ছিল। কিন্তু তার আগেই এদিন তিনি সেখান থেকে ইস্তফা দিয়ে শিবির বদল করলেন। এর আগে, আমেথি রাজপরিবারের সদস্য সঞ্জয় সিং রাজ্যসভার সদস্য হিসেবে বিজেপিতে যোগ দেন।

Top
error: Content is protected !!