এখন পড়ছেন
হোম > জাতীয় > রাহুল গান্ধীর ইস্তফার পরই কংগ্রেসে ভাঙন, হেভিওয়েট শীর্ষনেতার বিজেপি যোগের জল্পনা

রাহুল গান্ধীর ইস্তফার পরই কংগ্রেসে ভাঙন, হেভিওয়েট শীর্ষনেতার বিজেপি যোগের জল্পনা


লোকসভা নির্বাচনে এবার মোদিকে সরাতে সমস্ত বিরোধী দলগুলোকে নিয়ে এককাট্টা হয়েছিল কংগ্রেস। কিন্তু তাদের সেই আশা পূর্ণ হয়নি। উল্টে দ্বিতীয়বার বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে কেন্দ্রের মসনদে বসেছে বিজেপি সরকার। আর বিজেপির উত্থান এবং তার দলের এই খারাপ ফলাফল হওয়ার পরই সমস্ত ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়ে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছেন রাহুল গান্ধী। যার ফলে কে কংগ্রেসের হাল ধরবে তা নিয়ে তৈরি হয়েছে প্রশ্নচিহ্ন।

এমনকি বিভিন্ন জায়গা থেকে কংগ্রেসের অনেক হেভিওয়েট নেতা, মন্ত্রীর বিজেপিতে যোগদান করতে শুরু করেছেন। ফলে যতদিন যাচ্ছে, ততই অস্বস্তি বাড়ছে হাত শিবিরের। আর এই পরিস্থিতিতে এবার কংগ্রেস নেতা অল্পেশ ঠাকুরের বিজেপি যোগের জল্পনা ছড়িয়ে পড়ল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জি মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী জানা গেছে, গত শুক্রবারই এই অল্পেশ ঠাকুর কংগ্রেস ত্যাগ করেছেন। আর এরপরই উত্তর গুজরাতের রাধানগর কেন্দ্রের এই কংগ্রেস বিধায়ক বলেন, “রাহুল গান্ধীর উপর ভরসা রেখেই কংগ্রেসে যোগদান করেছিলাম। কিন্তু দুঃখের বিষয় তিনি কিছুই করেননি এবং আমরা বারবার অপমানিত হয়েছি। তাই কংগ্রেস ছাড়ার সিদ্ধান্ত নিলাম।”

আর এরপরই বিভিন্ন মহলে জল্পনা ছড়ায় যে, এবার হয়তো অল্পেশ ঠাকুর বিজেপিতে যোগ দিতে পারেন। সূত্রের খবর, আগামী সপ্তাহেই তিনি পদ্ম শিবিরে নাম লেখাতে চলেছেন। আর যদি এই সম্ভাবনাই সত্যি হয়, তাহলে কংগ্রেস যে ফের আরও একবার বড়সড় ধাক্কা খেতে চলেছে, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত প্রায় প্রত্যেকেই। তবে যেহেতু এখনও পর্যন্ত তেমন কিছু ঘটেনি, তাই ভবিষ্যতের দিকে তাকিয়ে থাকা ছাড়া বর্তমানে আর কোনো কাজ নেই। ফলে কি হবে, এখন সে দিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!