এখন পড়ছেন
হোম > জাতীয় > কংগ্রেস- ভারত সব বাদ! পাক-প্রধানমন্ত্রীর সিধু-প্রেম উপচে পড়ছে! জানুন বিস্তারিত

কংগ্রেস- ভারত সব বাদ! পাক-প্রধানমন্ত্রীর সিধু-প্রেম উপচে পড়ছে! জানুন বিস্তারিত

কিছুদিন আগেই নিজের চেষ্টায় কর্তারপুরের অনুষ্ঠানে গিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ভূয়সী প্রশংসা করে বিতর্ক বাড়িয়ে দিয়েছিলেন কংগ্রেস নেতা তথা প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু। যেখানে তার বক্তব্যের ভিডিও প্রবল ভারতবিদ্বেষী হিসেবে পরিচিত গোপাল সিং চাওলার একটি পোস্টের পরিপ্রেক্ষিতে ভাইরাল হয়ে যায়।

যেখানে দেখতে পাওয়া যায়, সিধু তার বক্তব্যে বলছেন, “ইমরানের নাম ইতিহাসের পাতায় লেখা থাকবে।” আর এবার কর্তারপুর করিডরের উদ্বোধন নিয়ে কংগ্রেসের প্রতিনিধিদলের সেই সিধুর নাম না থাকলেও পাক প্রধানমন্ত্রী ইমরান খান সরাসরি আমন্ত্রণ জানালেন এই প্রাক্তন ক্রিকেটারকে।

বস্তুত, কিছুদিন আগেই সেনেটার জাভেদ খান পাক প্রধানমন্ত্রী ইমরান খানের নির্দেশে নভজ্যোত সিং সিধুকে ফোন করেন। আর এরপরই আগামী 9 নভেম্বরের অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ জানানো হয়। ফলে পাক প্রধানমন্ত্রী সরাসরি এই ব্যাপারে এই কংগ্রেস নেতাকে আমন্ত্রণ জানানোয় নানা মহলে তৈরি হয়েছে গুঞ্জন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, ইতিমধ্যেই পাকিস্তানের হাতে ভারতের তরফে 575 জন পুন্যার্থীর তালিকা তুলে দেওয়া হয়েছে। যারা কর্তারপুর করিডোর দিয়ে পাকিস্তানের গুরুদ্বার কর্তারপুর সাহিবে যাবেন। জানা যায়, ভারতের প্রতিনিধি তালিকায় নাম ছিল প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, কেন্দ্রীয় মন্ত্রী রহদীপ পুরি, হরসিমরাত কাউর বাদল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং সহ বহু সাংসদ এবং বিধায়কের।

তবে কংগ্রেসের দেওয়া তালিকা থেকে নাম বাদ পড়ায় নভজ্যোত সিং সিধু হয়ত এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না বলে মনে করেছিল একাংশ।কিন্তু এবার সরাসরি পাক প্রধানমন্ত্রীর কাছ থেকে এই ব্যাপারে সিধু আমন্ত্রণ পাওয়ায় বিভিন্ন মহলে তীব্র গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

অনেকেই বলছেন, তাহলে কি পাকিস্তানের প্রধানমন্ত্রীর কাছে ভারত এবং কংগ্রেস দল অপেক্ষা নভজ্যোত সিং সিধু বেশি গুরুত্বপূর্ণ! আর তাই তিনি সরাসরি কংগ্রেসের প্রতিনিধিদলে সিধুর নাম না থাকা সত্ত্বেও তাকে আমন্ত্রণ পাঠালেন! সব মিলিয়ে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সিধুর প্রতি প্রেম দেখে হতবাক হচ্ছেন অনেকেই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!