এখন পড়ছেন
হোম > জাতীয় > পাঁচদিনের দড়ি টানাটানির শেষে কে পাচ্ছেন শেষপর্যন্ত মুখ্যমন্ত্রীত্ত্ব? জানুন বিস্তারিত

পাঁচদিনের দড়ি টানাটানির শেষে কে পাচ্ছেন শেষপর্যন্ত মুখ্যমন্ত্রীত্ত্ব? জানুন বিস্তারিত

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে যে রাজ্য নিয়ে সবথেকে বেশি নিশ্চিন্ত ছিল বিজেপি – সেই ছত্তিশগড়েই হয়েছে সবথেকে খারাপ ফলাফল। কিন্তু, তারপরেই বিজেপি নয় – এই রাজ্যে সবথেকে চিন্তায় ছিল যে দল তার নাম কংগ্রেস। মধ্যপ্রদেশ বা রাজস্থানেও যে সমস্যার সম্মুখীন হতে হয় নি রাহুল গান্ধীর দলকে – সেই সমস্যায় জর্জরিত হতে হয়েছিল ছত্তিশগড়ে।

কেননা মুখ্যমন্ত্রী হিসাবে একসাথে উঠে এসেছিল সাহায্যের নাম। এঁরা হলেন – টি এস সিংদেও, তাম্রধ্বজ সাহু, ভূপেশ বাঘেল ও চরণ দাস মহন্ত। সূত্রের খবর, কেউই এক ইঞ্চি জমি ছাড়তে রাজি ছিলেন না। ফলে বিগত কয়েকদিনে দফায় দফায় বৈঠকে বসেন রাহুল গান্ধী। শেষ পর্যন্ত আজ রাহুল গান্ধীর বাসভবনে প্রিয়াঙ্কা গান্ধীর উপস্থিতিতে হতে চলেছে সমস্যার সমাধান।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, বৈঠক এখনও চললেও – মোটামুটিভাবে ঠিক হয়ে গেছে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীত্ত্ব পেতে চলেছেন ভূপেশ বাঘেল। কাল হঠাৎ করেই ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীত্ত্বের দৌড়ে এগিয়ে যান তাম্রধ্বজ সাহু। কিন্তু, আজ দলের এক বড় অংশ তাঁর বিরোধিতা করায় – শেষপর্যন্ত শিকে ছিঁড়তে চলেছে ভূপেশ বাঘেলের কপালেই বলে জানান যাচ্ছে।

এদিকে, কংগ্রেস সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী নিজে ছত্তিশগড়ের সাম্ভাব্য চার মুখ্যমন্ত্রীর সঙ্গে নিজের ছবি পোস্ট করায় কাল থেকেই জল্পনা ছড়ায় – কে হবেন মুখ্যমন্ত্রী? তবে – রাজস্থানের অশোক গেহলত, মধ্যপ্রদেশের কমল নাথের পর এবার ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীও ঠিক করে ফেললেন রাহুল গান্ধী। সূত্রের খবর, আগামীকাল তিন রাজ্যেই তিন মুখ্যমন্ত্রী পরপর শপথ নেবেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!