এখন পড়ছেন
হোম > জাতীয় > কংগ্রেস ছেড়ে এবার গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন এই সেলিব্রিটি নায়িকা ? তীব্র হল গুঞ্জন – জেনে নিন বিস্তারিত

কংগ্রেস ছেড়ে এবার গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন এই সেলিব্রিটি নায়িকা ? তীব্র হল গুঞ্জন – জেনে নিন বিস্তারিত


মহারাষ্ট্রের সামনে বিধানসভা নির্বাচন। আর এই বিধানসভা নির্বাচনের আগেই কংগ্রেস দল ছেড়েছিলেন উর্মিলা মাতন্ডকর মাত্র 5 মাসের মধ্যেই। তাঁর এই সিদ্ধান্ত, মুম্বাই কংগ্রেসের দলীয় রাজনীতির কারণে তিনি নিয়েছিলেন বলে জানিয়েছিলেন।

তবে কংগ্রেস ছাড়লেও রাজনীতি ছেড়ে যে তিনি যাবেন না, সে কথাও তিনি তখনই জানিয়ে দিয়েছিলেন। তবে এবার কংগ্রেস ছেড়ে শিবসেনাতে এই অভিনেত্রী যোগ দিতে চলেছেন কিনা সে নিয়ে শুরু হয়েছে জল্পনা।

সম্প্রতি উদ্ধব ঠাকরের ব্যক্তিগত সচিব মিলিন্দ নার্ভেকরের সঙ্গে উর্মিলা মাতন্ডকর দেখা করতে যাওয়ায় এই জল্পনা আরো জমে উঠেছে। সামনেই মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন। তাহলে কি উর্মিলা মাতন্ডকর নির্বাচনের অংশ হতে শিবসেনা দলে নাম লেখাতে চলেছেন? প্রশ্ন উঠেছে সমগ্র রাজনৈতিক মহলে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

লোকসভা নির্বাচনের আগে উর্মিলা মাতন্ডকর কে নিয়ে কংগ্রেস দলে বেশ বড় চমক ছিল। প্রথমবার দলে যোগদান করে উর্মিলা মাতন্ডকর বিজেপির বর্ষীয়ান নেতা গোপাল শেট্টির বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন। রাহুল গান্ধীর নেতৃত্বে লোকসভা ভোট জোর কদমে প্রচারও চালান উর্মিলা। কিন্তু উত্তর মুম্বাই কেন্দ্র থেকে তিনি পরাজিত হন এবং এর পরেই দলের মধ্যে অন্তর্দ্বন্দ্ব নিয়ে বিতর্ক দানা বাঁধে ও উর্মিলা মুম্বাই কংগ্রেস সভাপতি কে জানিয়ে কংগ্রেস দল থেকে বিদায় নেন।

অন‍্য রাজনৈতিক দলে যোগ দেবার জল্পনাকে অচিরেই ধামাচাপা দিয়ে উর্মিলা দাবি করেন, উদ্ধব ঠাকরের ব্যক্তিগত সচিবের সাথে সাক্ষাৎকার শুধুমাত্রই সৌজন্যমূলক ছিল। তার সাথে রাজনৈতিক দলে যোগ দেওয়ার কোনো সম্পর্ক নেই।

তবে রাজনৈতিক মহলের দাবি, কংগ্রেস ছেড়ে দিয়ে উর্মিলা এখন রাজনৈতিক মঞ্চে সেভাবে কোন দিশা পাচ্ছেন না। তাই তাঁর পক্ষে যেকোনো একটি দলে যোগ দেওয়া স্বাভাবিক। তবে এক্ষেত্রে অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর কী সিদ্ধান্ত নেন রাজনৈতিক মঞ্চে টিকে থাকার জন্য, তা দেখতে মুখিয়ে সবাই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!