এখন পড়ছেন
হোম > রাজ্য > কংগ্রেসে বড়সড় ভাঙন ধরিয়ে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে আসতে পারেন সভাপতি,জল্পনা তুঙ্গে

কংগ্রেসে বড়সড় ভাঙন ধরিয়ে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে আসতে পারেন সভাপতি,জল্পনা তুঙ্গে

রাজ্যে খাতায়-কলমে কংগ্রেস বিরোধী দল হলেও এখন দ্বিতীয় স্থানে রয়েছে বিজেপি। 2011 সালে রাজ্যে পালাবদলের পরই একের পর এক কংগ্রেস বিধায়ক থেকে নেতারা পা বাড়িয়েছেন শাসকদল তৃণমূল কংগ্রেসে। এমনকি দলবদলে বিপর্যস্ত কংগ্রেস বহু চেষ্টা করেও তাদের বিধান ভবনের ভাঙ্গন আটকাতে পারেনি।

কিন্তু জোর জল্পনা ছড়িয়েছে যে, যে আর কিছুদিনের মধ্যেই বিজেপিতে যোগ দিতে পারেন মধ্য কলকাতার জেলা কংগ্রেসের সভাপতি সুমন পাল।আর এই ব্যাপারে বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে নাকি যোগাযোগও চলছে তার।

আর এই সুমনবাবু বিজেপিতে গেলে তার সাথে আরও অনেক যুব কংগ্রেসের নেতাই দলবদল করতে পারে বলে কানাঘুসো শোনা যাচ্ছে বিজেপির অন্দরে।

একাংশের মতে, এই সুমন পাল প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বর্তমান কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর অত্যন্ত ঘনিষ্ঠ বলেই পরিচিত। কিছুদিন আগেই এই অধীর চৌধুরীর অত্যন্ত ঘনিষ্ঠ হুমায়ুন কবির, নীলাঞ্জন রায়রা সেই মুকুল রায়ের হাত ধরেই বিজেপিতে যোগদান করেছেন।

তাহলে কি এবার সেই তালিকায় নাম লেখাচ্ছেন সুমন পালও? কবে এই কংগ্রেস ছেড়ে তাহলে বিজেপিতে যোগ দিচ্ছেন তিনি? ঘনিষ্ঠ মহলে তিনি এই দলবদলের সিদ্ধান্ত যুব কংগ্রেসের নির্বাচনের পরই নেবেন বলে জানালেও এদিন প্রকাশ্যে সেই সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়েছেন সুমনবাবু।

এদিন এই প্রসঙ্গে সেই মধ্য কলকাতার জেলা কংগ্রেসের সভাপতি সুমন পাল বলেন, “আমি নিজেই জানিনা যে আমি দল ছাড়ছি। যারা এসব কথা বলছেন মনে হচ্ছে তারাই আমার থেকে ভালো জানেন।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে রাজনৈতিক মহলের মতে, প্রদেশ কংগ্রেস সভাপতি পদে সোমেন মিত্র বসার পরই অনেকে ভেবেছিলেন যে এবার হয়ত রাজ্যে কংগ্রেসের শক্তি কিছুটা হলেও বৃদ্ধি পাবে। কিন্তু ফের যদি লোকসভা নির্বাচনের আগে এইভাবে কংগ্রেসের হেভিওয়েট নেতারা দলবদল করতে থাকে তাহলে রাজ্যের বিধান ভবনে অনেকটাই ধাক্কা লাগবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!