এখন পড়ছেন
হোম > জাতীয় > মুসলিমঘনিষ্টতা নিয়ে কংগ্রেসকে তীব্র কটাক্ষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

মুসলিমঘনিষ্টতা নিয়ে কংগ্রেসকে তীব্র কটাক্ষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

কংগ্রেসের বিরুদ্ধে এবার আক্রমণাত্মক ভূমিকায় দেখা গেলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। লোকসভা ভোটকে টার্গেট করে কংগ্রেসের মুসলিমঘনিষ্টতা নিয়ে তীব্র কটাক্ষ করলেন তিনি। এদিন উওরপ্রদেশের আজমগড়ে এক সরকারি প্রকল্পের শিলান্যাস করার করার জন্য হাজির ছিলেন তিনি। প্রায় ২৩০০ কোটি টাকার প্রকল্প পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়ের শিলান্যাস করেন তিনি এদিন। দুদিনের উত্তরপ্রদেশের সফরে কেন্দ্রীয় সরকারের নানা প্রকল্পের শিলান্যাস করবেন মোদীজি। এদিন আজমগড়েই বক্তব্য পেশ করতে গিয়ে কংগ্রসের বিরুদ্ধে সবর হন তিনি।

মন্তব্যে তিনি তিন তালাক নিয়ে কংগ্রেসের কার্যকলাপের উপর প্রশ্নচিহ্ন রাখলেন তিনি। তিনি জানালেন যে এক সংবাদপত্রে তিনি দেখেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলছেন যে কংগ্রেস মুসলিমদের দল। এটা দেখে মোদীজি বিন্দুমাত্র অবাক হননি। কংগ্রেসের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তুলে তিনি বলেন যে, আসলে লোকসভা নির্বাচনে ভোটব্যাঙ্কের মুনাফা করাতে মুসলিমদের আবেগকে নিয়ে রাজনীতি করছে কংগ্রেস। প্রসঙ্গে নিজেদের দলের কথা টেনে বলেন যে,বিজেপি সরকার মহিলাদের জন্য নানা ধরণের সুযোগ সুবিধা দেওয়ার ব্যবস্থা করছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বিশেষ করে মুসলিম মহিলাদের সুযোগের আওতায় এনেছেন। কিন্তু ভারতীয় জাতীয় কংগ্রেস তিন তালাক বন্ধ করার জন্য আনা বিলের বিরোধীতা করে মুসলিম মহিলের আরো সমস্যায় ফেলার চেষ্টা করছেন। একথা বলার পর কটাক্ষের স্বর আরো চড়া করে তিনি জানান যে,দুদিন আগেও যারা একে অপরকে সহ্য করতে পারতেন না,আজ তাঁরাই জোট বেঁধে মোদীসরকারকে কেন্দ্র থেকে হটানোর পরিকল্পনা করছেন। দুর্নীতিবাজদের দিয়ে কখনো দেশের উন্নয়ন আসে না। এমনটাই জানালেন তিনি।

প্রসঙ্গত, জাতীয় কংগ্রেস সুপ্রিমো রাহুল গান্ধী কিছু মুসলিম বুদ্ধিজীবীদের সঙ্গে বৈঠক করেছিলেন। তা নিয়ে একটি উর্দু সংবাদপত্রের প্রকাশিত খবরে বলা হয়েছিলো যে, রাহুল বলছেন কংগ্রেস মুসলিমদের দল। তবে আগেই এই বিষয়টি নিয়ে ময়দানে নেমেছিলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন। কংগ্রেসের তরফ থেকেও জানানো হয়েছে যে রাহুল গান্ধী এ ধরণের কোনো মন্তব্য আদতে করেনইনি।

এদিন আবার এই বিতর্ককেই হাতিয়ার করে মোদীজি লোকসভা ভোটের প্রচার সারলেন। মুসলিম সংখ্যাগরিষ্ট আজমগড় এলাকায় কংগ্রেসের ত্রুটি দেখিয়ে সমালোচনা করে মুসলিম মহিলাদের পাশে টানার চেষ্টা করলেন। তবে এ ব্যাপারে কংগ্রেসের তরফ থেকে ট্যুইটারের মারফত জবরদস্ত প্রতিক্রিয়া পাওয়া গেছে। জাতীয় হাত পার্টি জানিয়েছে যে মোদীজি লাগাতার ভারতীয় জনগনকে মিথ্যা কথা বলে চলেছেন। হাত থেকে কেন্দ্রের লাগাম খসে যাওয়ার ভয়ই গ্রাস করছে মোদীজিকে। মোদীজির কিসের এতো ভয়? এটাও জানতে চেয়েছে জাতীয় কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!