এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে কংগ্রেসের পাঁচ বিধায়ক, দলবদল নাকি দলভাঙা রুখতে জল্পনা তুঙ্গে

পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে কংগ্রেসের পাঁচ বিধায়ক, দলবদল নাকি দলভাঙা রুখতে জল্পনা তুঙ্গে

একুশে জুলাই তৃণমূলের সভা ঘিরে রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে কে কে আসছেন অন্য দল ছেড়ে এই প্রশ্ন এখন রাজনৈতিক মহলে চর্চার বিষয় । সম্প্রতি জানা যাচ্ছে কংগ্রেস থেকে একগুচ্ছ নেতা-নেত্রী তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারেন একুশে জুলাই এর মঞ্চে। যদিও সেই নিয়ে মুখ খুলতে নারাজ তৃণমূল নেতৃত্ব। পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী জল্পনা বাড়িয়ে বলেছিলেন কংগ্রেসের বহু নেতা নেত্রী একুশে জুলাই দল ছেড়ে তৃণমূলে যোগ দেবেন,তাদের মধ্যে রয়েছেন বহু হেভিওয়েট নেতা নেত্রী বিধায়করাও। কিন্তু কারা সে বিষয়ে মুখ খোলেননি তিনি ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু এদিন জল্পনা বাড়িয়ে কংগ্রেসের 5 বিধায়ককে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে দেখা যায় যদিও বৈঠক শেষে সেই সমস্ত বিধায়করা দাবি করেন তা দকবদল করছেন না। প্রশ্ন তোলেন দেখা করা মানেই কি দলবদল? তবুও জল্পনা কিন্তু পিছু ছাড়ছে না এদিকে ওই সমস্ত বিধায়কদের মধ্যে কয়েকজন আবার দিল্লিতে গিয়ে রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করেছেন শুধু তাই নয় এদিকে বিরোধী দলের নেতা আবদুল মান্নানের সঙ্গে দেখা করেছেন বলে জল্পনা ক্রমশ ঘনীভূত হচ্ছে যে আদলে কি করতে চাইছেন এই বিধায়করা ? অন্যদিকে শুভেন্দু অধিকারী অধীর চৌধুরীকে একা করার পন করেছেন তিনি ক্রমশ হুংকার দিয়ে যাচ্ছেন আর এদিকে কংগ্রেসের তরফ থেকে বলা হচ্ছে তাদের একজনের বিধায়কও তৃণমূলের যাবে না।

আর তাই রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে যে  বিধায়করা আদতে কি চাইছে তারা কি নেতৃত্বের দাবি অনুযায়ী যাতে অন্য বিধায়করা তৃণমূলে যোগ না দেয় তৃণমূল যাতে দল না ভাঙায় তার জন্য পার্থ চট্টোপাধ্যায় সঙ্গে দেখা করতে এসেছেন নাকি দলে যোগ দিতেই পার্থ বাবুর সাথে একান্ত আলাপচারিতা?

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!