এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > একুশে জুলাইয়ে মুকুল রায়ের গেরুয়া ম্যাজিক – উত্তরবঙ্গে বড় ভাঙন কংগ্রেস-বামফ্রন্টে

একুশে জুলাইয়ে মুকুল রায়ের গেরুয়া ম্যাজিক – উত্তরবঙ্গে বড় ভাঙন কংগ্রেস-বামফ্রন্টে

এবারের একুশে জুলাইটা অন্যরকম কাটল বিজেপি নেতা মুকুল রায়ের। এতদিন পশ্চিমবঙ্গের মানুষ অভ্যস্ত ছিলেন মুকুল রায়ের হাত ধরে একুশে জুলাই এর মঞ্চে ঘাসফুলের শক্তি বৃদ্ধি দেখতে। কিন্তু দলের সঙ্গে মতানৈক্যের জন্য দল ছেড়ে এখন গেরুয়া শিবিরে যোগ দিতেই মুকুল রায় একুশে জুলাই দিনটাই বেছে নিলেন তার নতুন দল বিজেপির শক্তি বৃদ্ধির জন্য। বঙ্গ রাজনীতিতে মুকুল রায় ম্যাজিক অব্যাহত এটা প্রমাণ করার জন্য তাঁর হাত ধরে আজ গেরুয়া শিবিরে যোগ দিলেন এক ঝাঁক কংগ্রেস ও বামফ্রন্টের শীর্ষ নেতা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আজকে যারা যোগদান করলেন তাঁরা হলেন দক্ষিণ দিনাজপুর জেলা কংগ্রেস সভাপতি,ও সাধারণ সম্পাদক নীলাঞ্জন রায়। সিপিআইএম জেলা কমিটির অন্যতম নেতা ও তপন জোনাল কমিটির সেক্রেটারি নিরোধ দাস। প্রাক্তন আইএনটিটিইউসি সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা কংগ্রেসের বিপ্লব মণ্ডল। প্রদেশ কংগ্রেস সদস্য ও প্রাক্তন প্রধান মনোরঞ্জন মন্ডল , প্রদেশ কংগ্রেস সদস্য মানিনুর রহমান, বালুরঘাট লোকসভার নির্বাচিত যুব কংগ্রেস সভাপতি বাপ্পাদিত্য মন্ডল, কার্যকরী সভাপতি বালুরঘাট লোকসভার যুব কংগ্রেস কমিটির ছোটন দাস এবং কংগ্রেস সভাপতি ও প্রদেশ কংগ্রেস সদস্য বিপুল ঘোষ। সাথেই আজ আনুষ্ঠানিকভাবে  এনডিএ -র শরিক দল হলেন তৃণমূলের প্রাক্তন মন্ত্রী আবদুল করিম চৌধুরির বাংলা বিকাশ কংগ্রেস। বিজেপি নেতৃত্বের দাবি, একাধিক নেতা ছাড়াও প্রায় ১০ হাজার কর্মী- সমর্থক আজ বিজেপি -তে যোগ দিয়েছেন। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!