এখন পড়ছেন
হোম > রাজ্য > কলেজ ছাত্রকে কলেজেই পেটানোয় নাম জড়ালো তৃণমূল বিধায়ক পুত্রের

কলেজ ছাত্রকে কলেজেই পেটানোয় নাম জড়ালো তৃণমূল বিধায়ক পুত্রের

Priyo Bandhu Media


কলেজের ছাত্রকে কলেজেরই তৃণমূল সংসদ ঘরে ডেকে এনে মারধরের অভিযোগ উঠল আরামবাগের বিধায়ক কৃষ্ণচন্দ্র সাঁতরা-র ছেলের বিরুদ্ধে।

বুধবার বিকেলে আরামবাগ নেতাজি মহাবিদ্যালয়ের এই ঘটনায় প্রহৃতদের মধ্যে হেমন্ত পাল নামে এক ছাত্র আরামবাগের এসডিপিওর কাছে পিনাকী সাঁতরা নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এ দিন এসডিপিও-র দফতর থেকে জানানো হয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রহৃত আরামবাগের পুরাতন বাজারের প্রথম বর্ষের হেমন্ত পালের অভিযোগ, মঙ্গলবার তাঁকে এবং তাঁর দুই বন্ধু সূর্য ঘোষ এবং চয়ন মুখোপাধ্যায়কে কলেজ সংসদ ঘরে ডেকে পাঠান পিনাকী। তাঁরা গেলে জানতে চাওয়া হয়, কেন পিনাকীর কথামতো কাজ করা হচ্ছে না। এরপরই শুরু হয় উইকেট দিয়ে মার।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

 

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কলেজের অস্থায়ী কর্মী পিনাকী সাঁতরা অবশ্য বলেন, “আমার বিরুদ্ধে যড়যন্ত্র ছাড়া কিছু নয়।” বিধায়ক কৃষ্ণচন্দ্র সাঁতরার দাবি, “ছেলের অন্যায় দেখলে আমিই তার শাস্তির ব্যবস্থা করব। কলেজে ভর্তির ক্ষেত্রে বা অনার্স পাইয়ে দেওয়ার নাম করে যে দুর্নীতি চলছিল, তা রুখে দিয়েছে আমার ছেলে। তার জেরেই এই চক্রান্ত। আমারও ভাবমূর্তি খারাপের চেষ্টা চলছে।” কলেজের অধ্যক্ষ অসীম দে বলেন, ‘‘কোনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’’

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!