এখন পড়ছেন
হোম > রাজ্য > কলেজে ভর্তিতে দুর্নীতি নিয়ে চাপ বাড়াচ্ছে এবিভিপি, হামলার অভিযোগ টিএমসিপির বিরুদ্ধে

কলেজে ভর্তিতে দুর্নীতি নিয়ে চাপ বাড়াচ্ছে এবিভিপি, হামলার অভিযোগ টিএমসিপির বিরুদ্ধে

রাজ্য সরকারের বিরুদ্ধে যখন সুর চড়াচ্ছে বিজেপি ঠিক তখনই সেই বিরোধীতার সুরকে আরও চওড়া করতে মাঠে নামল বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ। সম্প্রতি কলেজে কলেজে ভর্তিতে তোলাবাজিকে কেন্দ্র করে নাম জড়ায় শাসকদলের ছাত্র সংগঠন তৃনমূল ছাত্র পরিষদের। পরিস্থিতিকে নিয়ন্ত্রনে আনতে মাঠে নামতে হয় খোদ মুখ্যমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীকে।

দলীয় ছাত্র সংগঠনের বিরুদ্ধে এহেন অভিযোগ আসায় অপসারিত করা হয় তৃনমূল ছাত্র পরিষদের সভানেত্রী জয়া দত্তকেও। এমনকী গত 28 আগষ্ট মেয়ো রোডে দলের ছাত্র সমাবেশের মঞ্চ থেকে দলীয় ছাত্র নেতৃত্বকে আদর্শের সহিত রাজনীতি করারও বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবারে সেই তৃনমূল ছাত্র পরিষদের বিরুদ্ধেই মাঠে নামায় চরম বিশৃঙ্খলা ছড়াল  আসানসোলের বিবি কলেজে।

সূত্রের খবর, গত বৃহস্পতিবার কলেজে কলেজে ভর্তিতে দুর্নীতি-সহ নানা অনিয়মের অভিযোগে সেই বিবি কলেজ গেটে একটি প্রতিবাদ সভার আয়োজন করে বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ এবং বিজেপি যুব মোর্চা। জানা যায়, এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ বিরোধী ছাত্র এবং যুব সংগঠনের এই মিছিল কলেজ গেটে পৌছোলেই উত্তেজনা ছড়ায়।

অভিযোগ, বিজেপির এই কর্মসূচী চলাকালীন তৃণমূল ছাত্র পরিষদের একদল সমর্থক সেখানে বাধা দেয়। আর এরপরেই দু’পক্ষের মধ্যে শুরু হয় বচসা। স্লোগান পাল্টা স্লোগানে তীব্র চাঞ্চল্য ছড়ায় কলেজ চত্বরে। এদিকে পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে আসে পুলিশও। শেষ পর্যন্ত পরিস্থিতি শান্ত হয়। এদিকে এই ঘটনায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলতে শুরু করেছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন বিজেপি ছাত্র এবং যুবর তরফে বিক্ষোভসভায় যোগ দিয়ে বিজেপি যুবমোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ চক্রবর্তী বলেন, “কর্মসূচি ভেস্তে দিতেই ঝামেলা তৈরির চেষ্টা করে টিএমসিপি।” তবে বিজেপির করা এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসকদলের ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদ। সব মিলিয়ে শাসক বিরোধী মূল সংগঠনের লড়াইয়ের পর এবার শাসকের সাথে বিরোধী ছাত্র সংগঠনের লড়াইয়ে সরগরম কলেজ ক্যাম্পাস।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!