এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কলেজে ভর্তিতে টাকা নেওয়া নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি স্বয়ং আসরে নামলেন

কলেজে ভর্তিতে টাকা নেওয়া নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি স্বয়ং আসরে নামলেন

রাজ্যে কলেজে কলেজে ছাত্র ভর্তি নিয়ে দুর্নীতির অভিযোগ প্রকাশ্যে আসতেই এবার রুখে দাঁড়ালেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলেজে ভর্তির নামে আর্থিক লেনদেনের বিষয়ে মুখ্যমন্ত্রীর কানে খবর আসাতে অত্যন্তই অসন্তুষ্ট হয়েছেন তিনি। এদিন নিজের ক্ষোভের বহিঃপ্রকাশ করে তিনি জানিয়েছেন শিক্ষাক্ষেত্রে অর্থের বিনিময়ে ভর্তি বা অযোগ্যের নির্বাচন প্রক্রিয়া তিনি মোটেও প্রশ্রয় দেবেন না।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাই স্বাভাবিক ভাবে ভর্তি প্রক্রিয়ায় কেউ ভর্তি হওয়ার ক্ষেত্রে বাধার সম্মুখীন হলে মুখ্যমন্ত্রীর নির্দেশ সেই শিক্ষার্থী যেন সময় নষ্ট না করে সাথে সাথেই পুলিশের কাছে সাহায্যের আবেদন করেন। এমনকি এক্ষেত্রে মুখ্যমন্ত্রী , পুলিশ কমিশনারকে অবধি কড়া পদক্ষেপ গ্রহণের জন্যে নির্দেশ দিয়েছেন। টাকা নিয়ে ভর্তি অথবা ভর্তিতে বাধা দেওয়া সংক্রান্ত যে কোনোরকম অভিযোগ পেলেই পুলিশ যেন তৎক্ষানাৎ সেই সাহায্যপ্রার্থীকে উপযুক্ত সাহায্য করে সেই বিষয়ে মুখ্যমন্ত্রীর স্পষ্ট আদেশ দিয়েছেন। প্রসঙ্গতঃ সম্প্রতি দলের কোর কমিটির বৈঠকে তিনি ছাত্রে নেতাদেরও সতর্ক করে জানিয়েছিলেন চাঁদা তোলাই শুধুমাত্র ছাত্র সংগঠনের কাজ নয় শিক্ষাক্ষেত্রে অন্যান্য শিক্ষার্থীদের সহযোগীতা করাও তাঁদের একটি অবশ্যপালনীয় কর্তব্য।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!