এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উলটপুরান! এবার তোলাবাজির প্রতিবাদ করায় মার খেলেন তৃনমূল ছাত্র পরিষদ নেতা

উলটপুরান! এবার তোলাবাজির প্রতিবাদ করায় মার খেলেন তৃনমূল ছাত্র পরিষদ নেতা

কলেজে ভর্তিতে শাসকদল তৃনমূল কংগ্রেসের দলীয় ছাত্র সংগঠনের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ আসায় অস্বস্তিতে শাসকদল তৃনমূল কংগ্রেস।ভর্তি প্রক্রিয়ায় স্বচ্ছতা আনতে কোলকাতার আশুতোষ কলেজেও সারপ্রাইজ ভিজিট দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেলার কলেজগুলিতেও ভিজিট শুরু করেছেন পুলিশ সুপার থেকে নেতামন্ত্রীরা। অভিযোগ, ভর্তিতে তোলাবাজি আটকাতে প্রতিবাদ করায় তৃনমূল ছাত্র পরিষদ পরিচালিত ছাত্র সংসদের সাধারন সম্পাদকের কপালে জুটল মার। জানা গেছে, কোচবিহার জেলার বানেশ্বরের সারথীবালা মহাবিদ্যালয়ের ছাত্র সংসদের সাধারন সম্পাদক উত্তম ঘোষ কয়েকজন ছাত্রের বিরুদ্ধে ভর্তিতে টাকা তোলা আটকাতে প্রতিবাদ করেন। সেইসময়েই সেখানে উপস্থিত কয়েকজন দুষ্কৃতী তাঁকে বেধরক মারধর করে।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পুন্ডিবাড়ি প্রাথমিক স্বাস্থকেন্দ্রে আহত ছাত্রনেতা উত্তম ঘোষের প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে। এদিন ছাত্র সংসদের সাধারন সম্পাদক উত্তম ঘোষ বলেন, “দুষ্কৃতীরা কলেজে ভর্তি করানোর জন্য কয়েকটি আসন দাবি করেছিল। এমনকী কলেজে কেন ছাত্র সংসদ তোলাবাজি রুখতে ব্যানার টাঙিয়েছে সেই প্রশ্ন তুলেও মারধর করা হয়।” তবে যাদের বিরুদ্ধে এই অভিযোগ করেছেন কলেজের ছাত্র সংসদের সাধারন সম্পাদক সেই অভিযুক্তরা “ভিত্তিহীন” বলে তা উড়িয়ে দিয়েছে। জানা গেছে, ছাত্র সংসদের এক নেতা এদিন আত্মহত্যারও হুমকি দিয়েছে। অপরদিকে বিরোধী গোষ্ঠীর দুজনকে কলেজের বাইরে মারধর করায় কোচবিহার এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের। এদিকে এই গন্ডগোল প্রসঙ্গে বানেশ্বর কলেজের অধ্যক্ষ নরেন্দ্রনাথ রায় বলেন, “বিষয়টি খোজ নিয়ে দেখব।” অনেকেই মনে করছেন, মুখ্যমন্ত্রী থেকে শিক্ষামন্ত্রী কলেজে তোলাবাজি আটকাতে কড়া পদক্ষেপের বার্তা শোনালেও দলের এক পক্ষের কানে সেই কথা ঢুকছে না। প্রতিবাদ করলে জুটছে মার্। স্বাভাবিকভাবেই কোচবিহারের এই ঘটনায় জেলা তৃনমূল ছাত্র পরিষদেল নেতৃত্বের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!