এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মাঝেরহাট ব্রিজ নিয়ে বিস্ফোরক মুখ্যমন্ত্রী, জানালেন রাজ্য সরকারের নতুন সিদ্ধান্তের কথা

মাঝেরহাট ব্রিজ নিয়ে বিস্ফোরক মুখ্যমন্ত্রী, জানালেন রাজ্য সরকারের নতুন সিদ্ধান্তের কথা

মাঝেরহাট ব্রিজ নিয়ে নবান্নে আজ রিপোর্ট জমা পড়তেই সেখানে সাংবাদিক বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে মুখ্যমন্ত্রী দুটি গুরুত্ত্বপূর্ন বিষয় জানালেন, প্রথমত – এই ব্রিজ কাণ্ডে গাফিলতি পূর্ত দপ্তরের। দ্বিতীয়ত – মেরামতি নয়, সম্পূর্ণ ব্রিজ ভেঙে দিয়ে দিয়ে নতুন করে আগামী এক বছরের মধ্যে নতুন ব্রিজ করা হবে সেখানে।

মুখ্যমন্ত্রী জানান, গত ২৮ শে আগস্ট মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়ার পর মুখ্য সচিবের নেতৃত্ত্বে যে তদন্ত কমিটি তৈরী হয় তাঁরা আজ প্রাথমিক রিপোর্ট জমা দিয়েছে। সেই রিপোর্টে দেখা যাচ্ছে, ৫৪ বছরের পুরোনো এই সেতুতে ত্রুটি নজরে আসে ২০১৬ সালেই। কিন্তু, পূর্ত দফতরের গাফিলতিতেই সেই ত্রুটি মেরামত করা হয়নি। ফাইল চালাচালিতে পূর্ত দফতরের অফিসার ও ইঞ্জিনিয়াররা অযথা সময় নষ্ট করেছেন বলে একরাশ ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এর পাশাপাশিই মুখ্যমন্ত্রী নিজের আগের তত্ত্ব থেকে পিছু হটছেন না – এদিনও তিনি জানান, মেট্রোরেলের ভাইব্রেশনের ফলেও ব্রিজ ক্ষতিগ্রস্ত হয়েছে। এই নিয়ে আরো তদন্ত হবে। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন, ব্রিজ ভেঙে নতুন ব্রিজ তৈরিতে সাময়িকভাবে সাধারণ মানুষের অসুবিধা হবে – পূর্ত দপ্তর তার সুরাহার ব্যবস্থা করবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!