এখন পড়ছেন
হোম > রাজ্য > গোষ্ঠীদ্বন্দ্বে শিশুমৃত্যু নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

গোষ্ঠীদ্বন্দ্বে শিশুমৃত্যু নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

কয়েকদিম আগেই বাসন্তীতে তৃণমূলের দুই গোষ্ঠীর দ্বন্দ্বের জেরে প্রাণ হারায় ৯ বছরের এক শিশু। ঘটনায় নাম জড়ায় গোসাবার বিধায়ক জয়ন্ত লস্কর ও ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার। তবে শিশুটির মৃত্যু‌ নিয়ে শাসকদলের কেউ শিশুটির পরিবারের পাশে দাঁড়ায়নি। তবে ঘটনার প্রায় হপ্তা খানেক পর‌ ওই অঞ্চলের সাংসদ প্রতিমা মণ্ডল শিশুটির পরিবারকে আশ্বস্থ করেন।

আমাদের ফেইসবুক পেজে নতুন নিউস পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে। সব পোস্ট করাও যাচ্ছে না। তাই দয়া করে নতুন নিউস পড়তে চোখ রাখুন আমাদের ওয়েব পেজ এ http://bengali.priyobandhu.com

মঙ্গলবার ছিল তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠক। সেখানেই মুখ্যমন্ত্রী এই ঘটনা নিয়ে প্রথম কথা বলেন। তিনি বলেন যে এই ঘটনা দুটি পাড়ার গন্ডগোল‌ এর ‌জন্য ঘটেছে , এটা গোষ্ঠী দ্বন্দ্ব নয় । যদিও‌ এদিন মুখ্যমন্ত্রী জানতে চান যে কিভাবে পাড়ার ঘটনায় তৃণমূল নেতার নাম জড়াল? পাশাপাশি এদিন তিনি কর্মীদের কড়া বার্তা দিয়ে বলেন,” বাসন্তী, ক্যানিং, ভাঙড়ে কোনও গন্ডগোল আমি কিন্তু সহ্য করব না। শওকত তোমার বিরুদ্ধে নালিশ রয়েছে। এরপর কিন্তু আমি সরিয়ে দেব।” এদিনের সভায় তিনি নিজেই বল্লেন যে ক্যানিং বাসন্তীর মত অঞ্চল গুলি এখনও ব্ল্যাক স্পট হয়ে আছে। তবে পাশাপাশি পঞ্চায়েত নির্বাচনের আগেই এই দাগ মুছে ফেলবেন বলে তিনি জানান।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!