এখন পড়ছেন
হোম > রাজ্য >  মুখ্যমন্ত্রীর সভা থেকেই মেদিনীপুরে ঘুরে দাঁড়াতে চাইছে শাসকদল, জেলা জুড়ে নেতা-কর্মীরা উৎসাহে ফুটছেন

 মুখ্যমন্ত্রীর সভা থেকেই মেদিনীপুরে ঘুরে দাঁড়াতে চাইছে শাসকদল, জেলা জুড়ে নেতা-কর্মীরা উৎসাহে ফুটছেন

এবার মুখ্যমন্ত্রীর প্রশাসনিক জনসভাকে পাখির চোখ করে মেদিনীপুরে নিজেদের ভোটব্যাঙ্ক পুনরুদ্ধারে উদ্যোগী হচ্ছে শাসক দল তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, আগামী 3 ডিসেম্বর কেশিয়াড়ি কলেজ মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি জনসভা করবেন। আর লোকসভা নির্বাচনের আগে জেলায় দলনেত্রী তথা মুখ্যমন্ত্রীর এই জনসভা এবং সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যাতে রেকর্ড সংখ্যক মানুষের ভিড় করানো যায় সেই ব্যাপারে এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করেছে জেলার শাসকদলের নেতৃত্বরা।

প্রসঙ্গত, এবারের পঞ্চায়েত ভোটে এই কেশিয়াড়িতে খুব একটা ভালো ফল করেনি তৃণমূল কংগ্রেস। এখানকার পঞ্চায়েত সমিতিতে তৃণমূলকে হারিয়ে সেখানে ক্ষমতা দখল করেছে বিজেপি। আর এতেই চরম চিন্তিত এখানকার ঘাসফুল শিবিরের নেতারা। আর তাই পঞ্চায়েতের পুনরাবৃত্তি যাতে আর আসন্ন লোকসভা নির্বাচনে না হয় সেই কারণে দলনেত্রী তথা মুখ্যমন্ত্রীর এই জেলা সফরকে তীব্রভাবে কাজে লাগাতে চায় শাসকদলের স্থানীয় নেতারা।

জানা গেছে, আগামী 3 ডিসেম্বর মুখ্যমন্ত্রীর এই সভাকে কেন্দ্র করে গতকাল জেলার সমস্ত বিধায়ক, ব্লক সভাপতি, পুরসভা ও পঞ্চায়েতের বিভিন্ন জনপ্রতিনিধি ও দলীয় নেতাদের নিয়ে একটি বৈঠক ডাকা হয়েছিল। আর এই বৈঠক থেকেই মুখ্যমন্ত্রীর জনসভায় যাতে রেকর্ড সংখ্যক মানুষের ভিড় করানো যায় সেই জন্য বিভিন্ন ব্লকের নেতাদের দায়িত্ব দেওয়া হয়েছে।

পাশাপাশি মুখ্যমন্ত্রীর এই সভার সমর্থনে আজ থেকেই কেশিয়াড়ি বিভিন্ন অঞ্চলে মিছিল ও পথসভার আয়োজন করারও নির্দেশ দেওয়া হয়েছে। যার দায়িত্ব দেওয়া হয়েছে বিধায়ক দীনেন রায়, বিক্রম প্রধান, জেলা পরিষদ সদস্য নির্মল ঘোষ, সূর্য অট্ট এবং খড়গপুর পুরসভার কাউন্সিলর দেবাশীষ চৌধুরীকে।

এদিন এই প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি বলেন, “দলের পতাকা ছাড়া যাতে এই দিনে জেলার প্রতিটি এলাকা থেকে কর্মীরা আসেন তার জন্য বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। দলের পুরোনো কর্মীদেরও এই সভায় হাজির থাকার জন্য বিশেষ উদ্যোগ নেওয়া হচ্ছে। পাশাপাশি প্রতিটি বুথ থেকে অন্তত 10 জন করে নতুন কর্মীকেও এই সভায় আসতে বলা হয়েছে।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাজনৈতিক মহলের মতে, বিগত পঞ্চায়েতে এই এলাকায় যেভাবে খারাপ ফল করেছে শাসক দল, তাতে আসন্ন লোকসভা নির্বাচনের আগে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলায় এই সফরকালে যাতে স্থানীয় শাসকদলের নেতৃত্বরা রেকর্ড সংখ্যক মানুষের ভিড় তুলে ধরতে পারে সে কারণেই এখন থেকে প্রস্তুতি নিচ্ছে তারা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!