এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুখ্যমন্ত্রী শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, পদ থেকে ইস্তফা শোভনের বান্ধবী বৈশাখীর, বিজেপি যোগের জল্পনা

মুখ্যমন্ত্রী শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, পদ থেকে ইস্তফা শোভনের বান্ধবী বৈশাখীর, বিজেপি যোগের জল্পনা

ফের সংবাদ শিরোনামে শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বিশেষ বান্ধবী বৈশাখী বন্ধ্যোপাধ্যায়। বিস্ফোরক অভিযোগ তুলে এদিন শোভন চট্টোপাধ্যায়কে পাশে নিয়ে মিলি আল আমিন কলেজের অধ্যক্ষ পদ থেকে ইস্তফা দিলেন বৈশাখি বন্দ্যোপাধ্যায়।

 

আজ বুধবার সাংবাদিক সম্মেলনে বৈশাখী বন্দ্যোপাধ্যায় দাবি করেন যে, শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নির্দেশে কলেজে তাঁকে হেনস্থা করা হয়েছে একাধিক বার। সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও ছড়ানো হয়েছে তাঁকে নিয়ে। এছাড়া শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অনুরোধ মেনে শোভন চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেসে না ফেরার সিদ্ধান্তের জন্যই তাঁকে হেনস্থা করা হচ্ছে তাঁকে। এদিন বৈশাখী  পার্থ চট্টোপাধ্যায়ের উদ্দেশে বলেন, উনি রেগে গেলে আমায় বকুন কিন্তু পিছন থেকে ছুরি মারবেন না।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

শুধু তাই নয়, মুখোন্ত্রীর বিরুদ্ধেও অভিযোগ তুলে বলেন যে, “দিদি আমার স্বামীকে বলেছেন, তোমার বউ শোভনকে নিয়ে যা বাড়াবাড়ি করেছে, সেজন্য শোভনকে তাড়ালাম ৷ ” অভিযোগ করতে করতে এদিন হাউ হাউ করে কেঁদে ফেলেন বৈশাখী।

শোভন চট্টোপাধ্যায়ও অভিযোগ তুলেছেন। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসে না ফেরার জন্য যদি এটা হয়ে থাকে তবে তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। শোভন বলেন, “আঘাত করুন আমাকে। বৈশাখীর কোনও চিন্তা ভাবনা আমি ওকে চাপিয়ে দিই না। ও আমাকে চাপিয়ে দেয় না। কিন্তু আমরা অবশ্যই আলোচনা করি।”শোভনবাবু আরো বলেন যে, বলেন, একজন অধ্যাপিকাকে এই হেনস্থা ছোট ঘটনা বলে ভাবলে চলবে না। আমি ফিরে গেলে বৈশাখীর চাকরি থাকবে, আর না হলে থাকবে না, এইরকম তো কথা নয়।

পার্থ চট্যোপাধ্যায়ের তাঁর বাড়িতে আসা নিয়েও এদিন মুখ খোলেন তিনি ,তিনি বলেন যে, গত ২৩ জুলাই আমি আচমকাই দেখি পার্থদা এসেছেন আমার বাড়িতে। সেই দিনও পার্থদা বলেন, বৈশাখীর দায়িত্ব আমার। ওকে পদত্যাগ করতে হবে না। পার্থদা অনেক ভালো ভালো কথা বলেছিলেন কিন্তু কাজের কাজ কিছুই করেননি।

অনেকের দাবি বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর শোভন চ্যাটার্জী বিজেপিতে যোগ দিতে চাইছেন আর সেই কারণেই এইভাবে অভিযোগ আনছেন মুখমন্ত্রী আর শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!