এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > মুখ্যমন্ত্রীর দেওয়া বিশেষ উপহার ফেরত দিচ্ছেন এককালের মেয়ে ভারতী ঘোষ, জেনে নিন

মুখ্যমন্ত্রীর দেওয়া বিশেষ উপহার ফেরত দিচ্ছেন এককালের মেয়ে ভারতী ঘোষ, জেনে নিন

পশ্চিম মেদিনীপুর, কার্তিক গুহা :- রাজ্য সরকারের দেওয়া পুলিশ সেবা মেডেল, মুখ্যমন্ত্রীর দেওয়া বিশেষ পদক সব ফেরত দিয়েছেন পশ্চিম মেদিনীপুর জেলার প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ।ঝাড়গ্রাম , পশ্চিম মেদিনীপুর মিলিয়ে তিনি টানা ৪ বছর জঙ্গলমহলে কাজ করেছেন। তাঁর সময়েই মাওবাদী নেতা কিষেনজী পুলিশের গুলিতে মরতে হয়েছে।

বুধবার তাঁর দাসপুরের বাড়িতে একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, যে সরকার আমার কাজের সুনাম করে। আবার সেই অফিসারকে দিয়ে অন্যায় কাজ করায়। সেই অফিসার তা না করতে চাইলে তাঁর বিরুদ্ধে মিথ্যে মামলা সাজিয়ে তাঁকে হেনস্থা করা হয়। এই দ্বিচারিতা চলতে পারে না। কোনো অফিসার যাঁর আত্মসম্মান বোধ আছে তাঁর এই রাজ্য সরকারের কাছ থেকে কোনো পদক নেওয়া উচিত নয় বলে তিনি মনে করেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

রাজ্যে সিভিল সার্ভিসে কাজ করা পদস্ত আমলাদের বার্তা দিয়ে জানান , যাঁরা আধিকারিক দের সম্মান জানাতে জানে না। যাঁদের মানসিকতা নিচু মানের সেই রাজ্য সরকারের কাছে কিছুই আশা করা উচিত নয় বলে তিনি মনে করেন।
পাশাপাশি তিনি জানান, এটা আমি শুরু করেছি । যেকোনো অফিসার যিনি মনে করছেন রাজ্য সরকার তাঁর সঙ্গে অন্যায় কাজ করাচ্ছে তাঁরাও বেরিয়ে এসে প্রতিবাদ করুন। মেডেল ফেরত দেবেন। আত্মসমানে আঘাত লাগলে চাকরি ছেড়ে দিন। প্রতিবাদ অবশ্যই করতে হবে। এই অন্যায় চুপ করে সহ্য করা যায় না।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!