এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অধিকারী গড়ে পুড়লো মুখ্যমন্ত্রী ও পরিবহন মন্ত্রীর কুশপুত্তলিকা, জোর জল্পনা রাজনৈতিকমহলে

অধিকারী গড়ে পুড়লো মুখ্যমন্ত্রী ও পরিবহন মন্ত্রীর কুশপুত্তলিকা, জোর জল্পনা রাজনৈতিকমহলে

অধিকারী গড়ে পুড়লো মুখ্যমন্ত্রী ও পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর কুশপুত্তলিকা, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিকমহলে। শুধু তাই নয়, অধিকারী গড় তৃণমূলের শক্ত ঘাঁটি আর সেখানেই তৃণমূলের নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বান্দ্যোপাধ্যায়ের ও অধিকারী গড়ের রাজা শুভেন্দু অধিকারীর কুশপুত্তলিকা দাহ বড়সড় প্রশ্নের মুখে ফেলে দিল তৃণমূলকে এমনটাই মনে করছেন রাজনৈতিকমহল।

জানা যাচ্ছে যে, দলীয় কর্মীদের উপর আক্রমনের প্রতিবাদে মুখ্যমন্ত্রী ও পরিবহন মন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করলো জেলা বিজেপির । পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে বিজেপির ডাকা বনধের দিন, মেদিনীপুর জেলাশাসকের দপ্তরের সামনে দলীয় কর্মীদের ওপর হামলার প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর কুশপুতুল দাহ করেন বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপির ডাকা বনধের সকাল থেকেই উত্তপ্ত ছিল কেশিয়াড়ি। দফায় দফায় তৃণমূল এবং বিজেপির মধ্যে সংঘর্ষ বাঁধে। তাতে চারজন তৃণমূল কর্মী যেমন জখম হয়েছেন, বিজেপির দাবি তিনজন বিজেপি কর্মীও জখম হয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তারই প্রতিবাদে জেলা পার্টি অফিস বিজেপি জেলা যুব মোর্চার ডাকে একটি মিছিল আসে জেলাশাসকের দপ্তরের সামনে। আর সেখানেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর কুশপুতুল দাহ করা হয় বলে সতাহনীয় সূত্রের খবর।

আর এই নিয়েই প্রশ্ন উঠেছে যে, যেখানে বার বার বলা হচ্ছে যে বিজেপি কোথাও নেই, সেখানে বিজেপির হাতে কর্মীদের মারধর খাওয়ার অভিযোগ উঠছে বা কুশপুত্তলিকা দাহের মত এ হেন বিজেপির আচরণ কি করে সম্ভব? তবে কি ক্ষমতা কমছে অধিকারী সাম্রাজ্যের তথা তৃণমূলের? প্রশ্ন তুলছে রাজনৈতিক মহল। যদিও এই নিয়ে এখনো পর্যন্ত এই নিয়ে তৃণমূলের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!