এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রী বাড়িতে 10 লক্ষ পোস্টকার্ডের পাল্টা দিতে প্রস্তুত তৃনমূল, জেনে নিন কি

মুখ্যমন্ত্রী বাড়িতে 10 লক্ষ পোস্টকার্ডের পাল্টা দিতে প্রস্তুত তৃনমূল, জেনে নিন কি

বর্তমানে “জয় শ্রীরাম” ধ্বনিকে ঘিরেই আবর্তিত বঙ্গ রাজনীতি। শুরুটা হয়েছিল চন্দ্রকোনা রোড দিয়ে মুখ্যমন্ত্রীর কনভয় আসার সময়। তারপরে সম্প্রতি নৈহাটি এবং ভাটপাড়ায় সেই মুখ্যমন্ত্রীর কনভয় দেখে কিছু যুবক জয় শ্রীরাম ধ্বনি তোলায় পাল্টা ক্ষিপ্ত হয়ে রাস্তায় নেমে “ক্রিমিনাল সব, আমাকে গালাগালি দিচ্ছে! সবকটাকে বুঝে নেব” বলে হুমকি দিতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে। যা নিয়ে হতবাক হয়ে যায় সমস্ত মহল।

তাহলে কি রামের নামও জপ করা যাবে না বাংলায়, আর যদিও বা তা করা হয় তাহলে সেটাকে মুখ্যমন্ত্রী গালিগালাজ হিসেবে ধরবেন কেন! তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু অনেকেই। আর মুখ্যমন্ত্রীর এই রাম নাম শুনতে না পারার ঘটনাকে সামনে এনে রাজ্যের শাসকদলকে একদিকে হিন্দু বিরোধিতা আখ্যা দেওয়া এবং অন্যদিকে আরও বেশি করে জয় শ্রীরাম স্লোগান তোলানোর আপ্রাণ চেষ্টা করছে গেরুয়া শিবির।

আর এরই অংশ হিসেবে সম্প্রতি বিজেপি নেতা অর্জুন সিংহ বলেন, “মুখ্যমন্ত্রীর বাড়িতে 10 লক্ষ পোস্ট কার্ড পাঠানো হবে, যেখানে জয় শ্রীরাম লেখা থাকবে।” কিন্তু বিজেপি যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এই জয় শ্রীরাম লেখা পোস্ট কার্ড পাঠায়, তাহলে কি চুপ করে থাকবে তৃণমূল!

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে নিজেদের মত জানালেন উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন তিনি বলেন, “বিজেপি মুখ্যমন্ত্রীর বাড়িতে 10 লক্ষ পুরস্কার পাঠালে তৃণমূলও জয়হিন্দ ও জয়বাংলা লেখা 20 লক্ষ পোস্ট কার্ড প্রধানমন্ত্রীর বাসভবনে পাঠাবে।”

এদিকে অন্য দল থেকে বিজেপিতে যোগদান করানোর মূল কান্ডারী মুকুল রায়ের বিরুদ্ধেও সরব হন জ্যোতিপ্রিয় মল্লিক। রাজ্য বিজেপিতে এখন মস্তান ঢুকতে শুরু করেছে বলে গেরুয়া শিবিরের উদ্দেশ্যে আক্রমণ শানান তৃণমূলের এই হেভিওয়েট নেতা। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ভোটের ফলাফল প্রকাশের পর সব থেকে বেশি উত্তপ্ত হতে দেখা গেছে উত্তর 24 পরগনাকে।

যেখানে তৃণমূলের ভাঙ্গন এবং বিজেপির উত্থানে দুই দলের ব্যাপক সংঘর্ষ ঘটেছে। তারই মাঝে এবার জয় শ্রীরাম স্লোগান শুনে মুখ্যমন্ত্রীর রাগের মাত্রাকে আরও বাড়িয়ে দিতে অর্জুন সিংহের ঘোষণা মতো যখন মুখ্যমন্ত্রীর বাড়িতে 10 লক্ষ জয় শ্রী রামের পোস্টার পাঠাতে উদ্যোগী গেরুয়া শিবির, ঠিক তখনই তার পাল্টা প্রধানমন্ত্রীর বাসভবনেও জয়হিন্দ ও জয়বাংলা লেখা পোস্ট কার্ড পাঠানো হবে বলে জানিয়ে দিলেন জ্যোতিপ্রিয় মল্লিক।

এদিকে এই নিয়ে তৃনমূলের কর্মী সমর্থকরা বিজেপি নেতা অর্জুন সিং এর হোয়াটস আপ নম্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়ে সেই নম্বরে বিজেপির জয় শ্রী রামের পাল্টা জয় হিন্দ, মমতা ব্যানার্জী জিন্দাবাদ, জয় বাংলা। এদিকে অনেকে আবার এই ম্যাসেজ পাঠিয়ে তার স্ক্রিন শর্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ফলে জমজমাট জয় শ্রী রাম নিয়ে তৃণমূল বিজেপির এই যুদ্ধ। যা নিয়েই এখন উত্তপ্ত রাজ্য রাজনীতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!