এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীর বাড়ির অদূরেই সরকারি জায়গায় গাড়ি পার্কিংয়ের বখরা নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চরমে

মুখ্যমন্ত্রীর বাড়ির অদূরেই সরকারি জায়গায় গাড়ি পার্কিংয়ের বখরা নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চরমে

Priyo Bandhu Media

সরকারি জায়গায় গাড়ি পার্কিং এর টাকার বকরা নিয়ে প্রতাপ এবং বিপ্লবের গোষ্ঠীর মধ্যে ফের গোষ্ঠীদ্বন্দ্ব।
একে সরকারি জমিতে গাড়ির পার্কিং। ঘটনার জেরে আবারো উত্তপ্ত হয়ে উঠল আলিপুর।

গত কয়েক বছরে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বারবার উত্তপ্ত হয়ে উঠছে আলিপুর।আর প্রতিটি ঘটনাতেই নাম জড়িয়েছে প্রতাপ এবং বিপ্লবের অনুগামীদের। স্থানীয় বাসিন্দাদের হাজারও অভিযোগের তীর এই দুই নেতার বিরুদ্ধে। কিন্তু এত কিছুর পরেও কোন ভাবেই প্রতাপ সাহা বিপ্লব মিত্রকে বাগে আনতে পারছে না দল।

এদিন আবারো শুরু হয় এই দুই অনুগামী গোষ্ঠীর মধ্যে তুমুল ঝামেলা। ঘটনাটি হল প্রেসিডেন্সি সংশোধনাগার লাগোয়া এলাকার সরকারি জমিতে গাড়ির পার্কিং কোন পক্ষের দখলে থাকবে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বৃস্পতিবার রাতে স্থানীয় বয়েজ স্পোর্টিং ক্লাবে ভাঙচুর চালায় বিপ্লব সাহার লোকজন।এমনকি চাড়াও হন স্থানীয় বাসিন্দাদের বাড়িতেও। তাদের হামলার জেরে আক্রান্ত হন মহিলারা। যদিও এই অভিযোগ সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন বিপ্লবের অনুগামীরা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত উল্লেখ্য,৭৪ নম্বর ওয়ার্ডের তৃণমূলের ব্লক সভাপতি বিপ্লব মিত্র। অন্যদিকে প্রতাপ সাহা ওই এলাকারই শাসকদলের পরিচিত মুখ। রাজ্যের এক মন্ত্রীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। অভিযোগ, তার জেরেই বহু ঝামেলায় নাম জড়ালেও পার পেয়ে গেছে প্রতাপ। এলাকা দখল থেকে শুরু করে সিন্ডিকেটের ব্যবসা সমস্ত কিছু নিয়েই প্রতাপ সাহা ও বিপ্লব মিত্রের গোষ্ঠীর মধ্যে অহি-নকুল সম্পর্ক।এই নিয়ে দু’পক্ষের মধ্যে গোলমাল লেগেই থাকে। এদিনের এই ঘটনায় ইতিমধ্যেই আলিপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!