এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুখ্যমন্ত্রীর আশ্বাসে অবশেষে উঠল অনশন, খুশির হাওয়া কর্মপ্রার্থীদের – জানুন বিস্তারিত

মুখ্যমন্ত্রীর আশ্বাসে অবশেষে উঠল অনশন, খুশির হাওয়া কর্মপ্রার্থীদের – জানুন বিস্তারিত

অনেকেই আশা করেছিলেন, মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পর হয়ত বা অচলাবস্থা কেটে যাবে। আর যেমনটা আশা ছিল, ঠিক তেমনটাই হল। প্রসঙ্গত, নদীয়ার বিভিন্ন পঞ্চায়েতে প্রায় 121 জন কর্মপ্রার্থী কর্মী নিয়োগের পরীক্ষায় পাশ করেছিলেন। তবে সফল কর্মপ্রার্থীদের তালিকা প্রকাশের পর বছর ঘুরে গেলেও তাদের নিয়োগপত্র দেওয়া হচ্ছিল না বলে অভিযোগ ওঠে। কিন্তু অর্থ দপ্তরের অনুমোদন না পাওয়ার জন্যই নিয়োগ প্রক্রিয়া আটকে আছে বলে জানিয়ে দেয় নদীয়া জেলা পরিষদ।

আর এরপরই গত সপ্তাহের মঙ্গলবার কৃষ্ণনগরে জেলা পরিষদ ভবনের সামনে বেশ কয়েকজন ধরনায় বসে পড়েন। শুরু হয় অনশন। তবে মঙ্গলবার এই আন্দোলনকারীদের আলোচনার জন্য মুখ্যমন্ত্রী তরফে বার্তা দিয়ে বুধবার সকাল সাড়ে দশটায় তাদের মুখ্যমন্ত্রীর বাসভবনে যেতে বলা হয়। যার দিকেই নজর ছিল সকলেরই। এদিকে সকাল সকাল আন্দোলনকারীদের প্রতিনিধিদল মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে এই আসেন। কিন্তু জটিলতা কি কাটল!

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অনশনকারী চাকরিপ্রার্থীদের কি বললেন মমতা বন্দ্যোপাধ্যায়! কর্মপ্রার্থীরা বলেন, “বিষয়টি দ্রুত সমাধান করার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী।” আর এরপরই বুধবার সন্ধ্যায় নদিয়া জেলা পরিষদের সভাপতি রিক্তা কুন্ডু অর্থ দপ্তরের অনুমোদন পাওয়া গেছে বলে ঘোষণা করার সাথে সাথেই আন্দোলনকারীরা তাদের অনশন প্রত্যাহার করে নেন।

এদিন এই প্রসঙ্গে রিক্তাদেবী বলেন “অর্থমন্ত্রকের অনুমোদন পেয়ে গিয়েছি। তবে সামান্য কিছু কাজ বাকি আছে। দু একদিনের মধ্যে ব্লকে ব্লকে সফল কর্মপ্রার্থীদের নিয়োগপত্র দেওয়া হবে।” এদিকে এই ঘোষণা করার পরই বুধবার সন্ধ্যায় সেই আন্দোলনকারীদের মিষ্টি এবং জল খাইয়ে অনশন ভঙ্গ করার নদিয়া জেলা পরিষদের সভাপতি। সব মিলিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পরই সমস্যার সমাধান হাওয়ায় অনশন তুলে নিলেন কর্মপ্রার্থীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!