এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > মুখ্যমন্ত্রীর নির্দেশ মিলতেই কড়া প্রশাসন – আরো দুই জমি মাফিয়া পুলিশের জালে

মুখ্যমন্ত্রীর নির্দেশ মিলতেই কড়া প্রশাসন – আরো দুই জমি মাফিয়া পুলিশের জালে

রাজ্যে জমি মাফিয়াদের বাড়বাড়ন্ত রুখতে কোনো রং না দেখে অভিযুক্ত সকলকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর উত্তরবঙ্গের জেলাগুলিতে এই মাফিয়ারাজ বৃদ্ধির কথা মুখ্যমন্ত্রীর কানে পৌছেছিল। কিছুদিন আগে উত্তরবঙ্গ সফরে এসে পুলিশ প্রশাসনকে এব্যাপারে সজাগ থাকার নির্দেশ দেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

আর তাই মুখ্যমন্ত্রীর সেই নির্দেশের পরেই মঙ্গলবার সকালে জাল কাগজপত্র তৈরির অভিযোগে রজক মন্ডল আর দুপুরে দীর্ঝদিন ধরে নজড়ে থাকা জবলদখলকারী রতন দত্তকে গ্রেপ্তার করে শিলিগুড়ির মেট্রোপলিটন পুলিশ। জানা গেছে, এই দুজনের বিরুদ্ধেই বেসরকারি জমি জবরদখলের অভিযোগ উঠেছে। জমির ভুয়ো কাগজ তৈরি করে একই জমি বারবার বিক্রির কারনে কদিন আগেই রতন অধিকারীর নামে এনজেপি থানায় দায়ের করা হয় একটি অভিযোগও।

এদিন শহরের ইস্টার্ন বাইপাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এদিন শিলিগুড়ির ডেপুটি পুলিশ কমিশনার (জোন-1) গৌরব লাল বলেন, “বেআইনি যুক্ত থাকার অভিযোগে এদিন দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।” তবে এই ব্যাপারে পুলিশের কাছে আরও 27 জনের নাম রয়েছে বলে খবর। সব মিলিয়ৈ জমী মাফিয়াদের দৌরাত্ম ঠেকাতে ময়দানে নেমে  ধরপাকড় শুরু করে দিল শিলিগুড়ির পুলিশ প্রশাসন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!