এখন পড়ছেন
হোম > জাতীয় > মুখ্যমন্ত্রীর দিল্লি সফরে ‘খুশি’ বিজেপি, জল্পনা বাড়িয়ে দেখা করলেন কেন্দ্রীয় মন্ত্রী

মুখ্যমন্ত্রীর দিল্লি সফরে ‘খুশি’ বিজেপি, জল্পনা বাড়িয়ে দেখা করলেন কেন্দ্রীয় মন্ত্রী

মমতা জোট বাঁধছে আর এদিকে খুশি হচ্ছে বিজেপি হ্যাঁ এমনটাই হচ্ছে। রাহুল গান্ধীর নেতৃত্বাধীন কংগ্রেসের তীব্র সমালোচনা করেছেন। অন্যদিকে মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ দেখে করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় -এর
সাথে। ফলে সব মিলিয়ে বিজেপি খুশি। গোরক্ষপুর, ফুলপুরের উপনির্বাচনে জোট হওয়ায় বিজেপির যে ভরাডুবি হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

আর যদি বিরোধীরা একজোট হয়ে লোকসভা ভোটার আগে জোটে বাঁধে তবে তা বিজেপির পক্ষে ভালো হবে না সেটাও আঁচ করছে বিজেপি।অন্যদিকে কিন্তু তাতে মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় ফ্রন্ট গড়তে চাওয়ায় খুশি বিজেপি। কেননা মমতা বন্দ্যোপাধ্যায় কোনো মতেই রাহুল গাঁধীর নেতৃত্বাধীন কংগ্রেসের সাথে জোট বাঁধতে রাজি নন অন্যদিকে তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের পর মমতা যেভাবে ফেডারাল ফ্রন্ট গড়তে সক্রিয় হয়েছেন, তাতে সেই জোট কদিন টিকবে তাও বলা যাচ্ছে না।তাছাড়া আবার বিরোধীরা আওয়াজ তুলেছে যে কংগ্রেসের সাথে হাত না ধরতে চেয়ে বিজেপিকে সুবিধা করে দিচ্ছেন মমতা বন্ধ্যোপাধ্যায়। প্রশ্ন তুলেছেন যে ,বিজেপির হাত শক্ত করে কি সিবিআই, ইডির তদন্ত আরও শ্লথ করতে চাইছেন মমতা? এটাই কি গোপন সমঝোতা?এদিকে বিজেপিও জোট বাহঁতে তৎপর এখন থেকেই কেননা তারাও মাঠে নেমে প্রশ্ন তুলে দিয়েছেন যে বিরোধী শিবিরে যাঁরা এক ছাতার তলায় আসতে চাইছেন, তাঁদের অনেকেরই প্রধানমন্ত্রী হওয়ার বাসনা আছে। আর তাই বিজেপি এখন থেকেই প্রশ্ন তুলেছে যে,বিরোধী জোটের নেতা কে? কে তাঁদের প্রধানমন্ত্রী পদপ্রার্থী?

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!